ঝড়ের গতিতে চলছে খোঁজ, এবার অয়নের একাধিক ব্যাঙ্ক লকারের হদিশ পেল ইডি

রাজ্যে জুড়ে একাধিক দুর্নীতির অভিযোগ নিয়ে তোলপাড় পরিস্থিতি। প্রকাশ্যে এসেছে একের পর এক তথ্য, নাম জড়িয়েছে একাধিকের। এই পরিস্থিতিতে নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হওয়া প্রমোটার অয়ন শীলের একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ পেয়েছিল ইডি। এবার অ্যাকাউন্ট নয়, একাধিক ব্যাঙ্ক লকারের হদিশ মিলল। ইডি সূত্রে, এই লকারের ক্ষেত্রে অয়নের সঙ্গে যৌথভাবে নাম রয়েছে তাঁর স্ত্রীর।

জানা গিয়েছে, এই ব্যাঙ্ক লকারের বিষয়টি অয়ন শীলকে জেরা করেই পেয়েছে ইডি। ইডির দাবি, অয়নের স্ত্রীর অ্যাকাউন্ট থেকেও বার তিনেক কয়েক কোটি টাকা লেনদেন হয়েছে। এই সমস্ত টাকা নিয়োগ দুর্নীতির বলেই মনে করছে তদন্তকারী আধিকারিকরা। ইতিমধ্যেই জানা গিয়েছে, এখনও পর্যন্ত অয়নের ৪২ টি অ্যাকাউন্টের হদিশ মিলেছে। সেই সমস্ত অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার লেনদেন হয়েছে।

ইডি এও জানতে পেরেছে, অয়ন শুধু প্রোমোটারের ব্যবসাই করেননি, সিনেমায় টাকা ঢেলেছেন, সিরিয়ালের কাজও করেছেন। আবার হোটেল ব্যবসাতেও মাথা গলিয়েছিলেন। এমনকি পুত্র অভিষেকের সঙ্গেও যৌথ মালিকানায় একটি পেট্রল পাম্প কিনেছিলেন। আরও খবর, তিনি নাকি নতুন নিউজ চ্যানেল খুলবেন বলেও ঠিক করেছিলেন। কিন্তু তার আগেই এই নিয়োগ কাণ্ডে জড়িয়ে পড়েছেন।