অ্যামাজন একটি নতুন ক্যাম্পেইন লঞ্চ করেছে ‘বিল পেমেন্ট কা স্মার্টার ওয়ে’

অ্যামাজন এর অ্যামাজন পে ব্র্যান্ডের জন্য সর্বশেষ বিজ্ঞাপন প্রচার, ‘বিল পেমেন্ট কা স্মার্টার ওয়ে’ শিরোনামে, বহুমুখী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে দেখায়৷ ক্যাম্পেইনটি জোর দেয় কীভাবে গ্রাহকরা তাদের বিভিন্ন বিল এক জায়গায় পরিচালনা করার জন্য আরও বুদ্ধিমান এবং আধুনিক পদ্ধতি গ্রহণ করতে পারে। ক্যাম্পেইনটি বিল পেমেন্ট এবং রিচার্জের জন্য অ্যামাজন পে ব্যবহার করার সুবিধা, সরলতা এবং সামর্থ্যের উপর জোর দেয়। এটি বিলম্ব ফি এবং জরিমানা প্রতিরোধ করার জন্য সময়মত বিল অনুস্মারক হাইলাইট করে। প্রক্রিয়াটি সুগমিত, অ্যামাজন পে ব্যালেন্স এবং অ্যামাজন পে লেটার ব্যবহার করে দ্রুত ১-ক্লিক পেমেন্টের অভিজ্ঞতা অফার করে, গ্রাহকদের তাদের বিল ৫ সেকেন্ডেরও কম সময়ে নিষ্পত্তি করতে সক্ষম করে। অধিকন্তু, গ্রাহকদের রিচার্জ এবং বিল পেমেন্টের জন্য তাদের পছন্দের অর্থপ্রদানের পদ্ধতি যেমন ইউপিআই এবং ক্রেডিট কার্ডগুলি ব্যবহার করার নমনীয়তা রয়েছে৷ এই ক্যাম্পেইনের লক্ষ্য হল প্রতিদিনের লেনদেনের জন্য অতিরিক্ত প্রণোদনা এবং পুরস্কার সহ অ্যামাজন পে-এর মাধ্যমে বিল পেমেন্ট এবং রিচার্জের নির্বিঘ্ন এবং তাত্ক্ষণিক প্রকৃতির সাথে যোগাযোগ করা।

টিভি বিজ্ঞাপনগুলি শৈল্পিকভাবে প্রতিদিনের বিল পেমেন্ট এবং রিচার্জের সারমর্ম ক্যাপচার করে, চতুরতা এবং কবজ যোগ করে। প্রধান চরিত্র আয়ুষ্মান, আমাজন পে-এর মাধ্যমে বিল এবং রিচার্জ পরিচালনার দক্ষতা আবিষ্কার করে, দর্শকদের কাছে একটি কৌতুকপূর্ণ আচরণের মাধ্যমে তার গোপনীয়তা প্রকাশ করে। এই আখ্যানটি কার্যকরভাবে বিল পেমেন্ট এবং ডিটিএইচ/মোবাইল রিচার্জের জন্য অ্যামাজন পে-এর অনায়াসে সুবিধা এবং রোজের গৃহস্থালি কাজের জাগতিক প্রকৃতির মধ্যে একটি সমান্তরাল আঁকে। গল্পের মূল বিষয় দম্পতির মধ্যে অব্যক্ত অথচ আনন্দদায়ক বিনিময়, সম্পর্কযুক্ততা এবং নিছক উপভোগের অনুভূতি তৈরি করে। যখন তাদের গল্পটি উন্মোচিত হয়, দর্শকদের একটি উপভোগ্য এবং সম্পর্কিত সংযোগের সাথে আচরণ করা হয় যা বাস্তব জীবনের সম্পর্কের সূক্ষ্মতার সাথে অনুরণিত হয়। ক্যাম্পেইনটি কৌশলগতভাবে লক্ষ্য করে বিদ্যমান বিল প্রদানকারীদের অ্যামাজন পে গ্রহণ করতে উত্সাহিত করা, তাদের একটি উন্নত এবং ব্যতিক্রমী দৈনন্দিন বিল পরিশোধের অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেওয়া।

আমাজন পে ইন্ডিয়ার ইউজার গ্রোথের ডিরেক্টর এবং সিএমও অনুরাধা আগরওয়াল এই প্রোডাক্টটি নিয়ে আলোচনা করেছেন, বলেছেন, “দ্রুত গতিশীল সমসাময়িক বিশ্বে, বিল পরিচালনা করা, তাদের বিভিন্ন নির্ধারিত তারিখের উপর নজর রাখা, লুকানো চার্জ এবং জরিমানা উন্মোচন করা এবং সর্বোত্তম অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করা, এগুলি সবই সময়সাপেক্ষ এবং কষ্টকর অগ্নিপরীক্ষা। আমাদের উদ্যোগ ‘বিল পেমেন্ট কা স্মার্টার ওয়ে,’ আমাদের গ্রাহকদের জন্য রিচার্জ এবং বিল পরিশোধের সম্পূর্ণ প্রক্রিয়াকে সহজ ও আধুনিকীকরণ করতে চায়। প্রতিদিনের লেনদেনগুলি তাদের আরও ব্যবহারকারী-বান্ধব, সুরক্ষিত, দ্রুত এবং শেষ পর্যন্ত ‘স্মার্ট’ করে তুলে অ্যামাজন পেএগুলোকে স্ট্রিমলাইন করার জন্য নিবেদিত। আমরা এই ধরণের ব্যাপক প্রচারাভিযান এবং সমাধানগুলি প্রবর্তন করতে প্রতিশ্রুতিবদ্ধ, যা শুধুমাত্র গ্রাহকদের উদ্বেগই সমাধান করে না বরং বাজারকে ব্যাহত করে এমন সমস্যার সমাধান করে, যা মানুষকে একটি অতুলনীয় অর্থপ্রদানের অভিজ্ঞতায় লিপ্ত হতে অনুপ্রাণিত করে।”