রেলের ইলেকট্রনিক লাইনে বিভ্রাট দেখা দিয়েছে জলপাইগুড়ির বেলাকোবা স্টেশন চত্বরে

জলপাইগুড়ির বেলাকোবা স্টেশন চত্বরে রেলের ইলেকট্রনিক লাইনে বিভ্রাট। আর যার জেরে সপ্তাহের প্রথম দিনেই ভোগান্তির শিকার হতে হলো একাধিক ট্রেন যাত্রীদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বেলাকোবায়। চরম দুর্ভোগে হলদিবাড়ি – নিউ জলপাইগুড়ি গামী লোকাল ট্রেন যাত্রীরা।সূত্রের খবর, সোমবার সকালেই বেলাকোবা স্টেশনের সংলগ্নে রেলের একটি ইলেকট্রিক লাইনে বিভ্রাট ধরা পরে। আর যার জেরেই এই সমস্যা সৃষ্টি হয়।

 বিভ্রাটের জেরে হলদিবাড়ি জলপাইগুড়ি রানীনগর হয়ে  শিলিগুড়িগামী ডিএমও প‍্যাসেঞ্জার ট্রেন জলপাইগুড়ি স্টেশনে দীর্ঘক্ষণ পর আসলে তারপর রানীনগর স্টেশনে দাড়িয়ে পরে। কয়েক ঘন্টা ধরে রানীনগর স্টেশনে দাড়িয়ে থাকে ট্রেন বলে অভিযোগ যাত্রীদের। আর যার ফলেই সকাল সকাল  ভোগান্তির শিকার হতে হল কলেজ পড়ুয়া, অফিসযাত্রী থেকে শুরু করে নিত‍্য যাত্রীদের।

অন‍্যদিকে বিভ্রাট স্থানে মেরামতের জন‍্য দ্রুত পৌছায় রেলকর্মীরা। দীর্ঘক্ষণ পর অবশ‍্য ট্রেন চলাচলে স্বাভাবিক হয়। সমস্যার এই বিষয়ে বেলাকোবা স্টেশন মাস্টারকে প্রশ্ন করা হলে তিনি মুখ খুলতে চাননি। অন‍্যদিকে রেলের আধিকারিককে ফোন করা হলে ব‍্যাস্ত থাকার দরুন তার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।