কলকাতায় ক্যান্সার পরামর্শ পরিষেবা দিতে অ্যাপোলো হসপিটালস; ইএনটি, মাথা এবং ঘাড়ের যেকোনও অবস্থার জন্য বিশেষ যত্নের প্রচার

ইএনটি, মাথা এবং ঘাড়ের রোগের সঙ্গে লড়াই করা রোগীদের জন্য বিশেষ যত্ন এবং পরামর্শ দিতে, অ্যাপোলো হসপিটালস ৯ মার্চ, ২০২৪, শনিবারের জন্য নির্ধারিত একটি ডেডিকেটেড ক্লিনিকের ঘোষণা করেছে। কর্মসূচির নেতৃত্ব দেবেন ডাঃ এস কান্নান এমএস (ইএনটি) এবং হেড অ্যান্ড নেক অনকোলজিতে ফেলোশিপ।

ডায়মন্ড প্রেস্টিজ বিল্ডিং, রুম নং -৪০৫, চতুর্থ তল, ৪১এ, এজেসি বোস রোড, কলকাতা ৭০০০১৭-এই ঠিকানায় অবস্থিত অ্যাপোলো হসপিটালস (চেন্নাই)-এর আঞ্চলিক অফিসে আয়োজিত এই কর্মসূচির উদ্দেশ্য হল মুখের ঘা, মুখ ও ঘাড়ের ক্যান্সার, গিলতে অসুবিধা, কণ্ঠস্বর কর্কশ হওয়া, ঘাড় ফুলে যাওয়া, নাক দিয়ে রক্তপাত, থাইরয়েড সমস্যা, ক্রমাগত গলা ব্যথা ইত্যাদি যেকোনও উদ্বেগের সঙ্গে লড়াই করছেন এমন ব্যক্তিদের পরিষেবা দেওয়া।

ব্যাপক যত্নের উপর ফোকাস করার পাশাপাশি, রোগীরা ডাঃ কান্নান এবং তার অভিজ্ঞ পেশাদারদের দলের নির্দেশনায় ব্যক্তিগতকৃত মনোযোগ এবং সুনির্দিষ্ট রোগ নির্ণয়ের আশা করতে পারেন। পরামর্শ নিতে অ্যাপয়েন্টমেন্ট এবং রেজিস্ট্রেশনের জন্য ৮০১৭৩ ৬৩৬৩৬ বা ৬২৯২২ ৩৩৬৩৬ নম্বরে কল করুন।