পুষ্পা-২ এর পোস্টার প্রকাশ্যে আসতেই শোরগোল নেটপাড়ায়

উজ্জ্বল লাল কপাল, গাল দুটো আবার নীল। ভ্রুর মাঝে চন্দনের ফোঁটা জ্বলজ্বল করছে। আল্লু অর্জুনকে একটি শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি ও গোঁফ পরা অবস্থায় দেখা গেছে। ‘পুষ্প 2’-এর প্রথম পোস্টার ৭ এপ্রিল আল্লুর জন্মদিনে প্রকাশিত হয়। নেট দুনিয়ায় ভাইরাল আল্লুর একটি নতুন রূপ, তাৎক্ষণিকভাবে নজর কেড়েছে। আশ্চর্যের বিষয় নয়, অভিনেতারও সারা শরীরে গয়না রয়েছে। বন্দুক হাতে আল্লু সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে আছে। এই পোশাক কি পুলিশের চোখ এড়াতে?  এই নিয়ে গল্পের চর্চাও হচ্ছে।

নতুন লুক শেয়ার করে আল্লু লিখেছেন, “পুষ্প রাজ শুরু হয়েছে!” যা দেখে ভক্তরা মন্তব্য করেছেন, ” আপনারা ভারতীয় সিনেমাকে পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছেন।”

আগের দিন মুক্তি পেয়েছে ‘পুষ্প: দ্য রুল’-এর ট্রেলার। সেখানে দেখা গেছে, কীভাবে তিরুপতি জেল থেকে পালিয়েছেন পুষ্প রাজ। দর্শকরা হয়তো আগে ভেবেছিলেন পুষ্পকে পুলিশ মেরেছে। কিন্তু পরে জানা যায় সে বনে লুকিয়ে আছে।

‘পুষ্প: দ্য রাইজ’ 2021 সালে মুক্তি পায়। আল্লু অর্জুন অভিনীত এই ছবিটি দর্শকদের নজর কেড়েছিল। এই ছবির মাধ্যমেই আল্লু সারা ভারত স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন। এই ছবিটি দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটিরও বেশি আয় করেছে। এরপর থেকে ‘পুষ্প: দ্য রুল’ ছবির দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষা করছেন দর্শক-ভক্তরা। ‘পুষ্প 2’ কবে মুক্তি পাবে, ভক্তদের মুখে একটাই প্রশ্ন। তবে নির্মাতারা সে তথ্য প্রকাশ করেননি।