মার্কেট অবস্থানকে উন্নত করতে আশিকা ক্রেডিট ক্যাপিটাল লিমিটেডের ভূমিকা

আশিকা ক্রেডিট ক্যাপিটাল লিমিটেড একটি এনবিএফসি যা বিস্তৃত বিনিয়োগ এবং সংযুক্ত পুঁজিবাজার কার্যক্রমে বিশেষজ্ঞ, উল্লেখযোগ্য পদক্ষেপ ঘোষণা করতে পেরে আনন্দিত যা এর ব্যবসায়িক কার্যক্রম এবং বাজারের অবস্থানকে উন্নত করবে। কোম্পানি ১৮৩৭.২৬ মিলিয়ন টাকার ইক্যুইটি শেয়ার এবং কনভার্টেবল ওয়ারেন্টের প্রায়োরিটি ইস্যু ঘোষণা করেছে যার মধ্যে ১৩৫৯.৩৬ মিলিয়ন টাকা প্রোমোটার এবং প্রোমোটার গ্রুপ দ্বারা বিনিয়োগ করা হবে। বোর্ড ৩১,৫০,০০০ ইক্যুইটি শেয়ার এবং ৯,০০,০০০ রূপান্তরযোগ্য ওয়ারেন্ট অ-প্রবর্তককে ইস্যু করার অনুমোদন দিয়েছে। এই উদ্যোগটি শেয়ারহোল্ডারদের জন্য দীর্ঘমেয়াদী মূল্য তৈরিতে এসিসিএল-এর  একটি অংশ। প্রোমোটাররা অতিরিক্ত ৬৩,৯০,০০০ ইক্যুইটি শেয়ার এবং ৫১,৩০,০০০ রূপান্তরযোগ্য ওয়ারেন্টে সাবস্ক্রাইব করবে, যা ব্যবসায় নতুন মূলধন যোগ করবে। এই উল্লেখযোগ্য বিনিয়োগ কোম্পানির বৃদ্ধি এবং সাফল্যকে চালিত করার জন্য তাদের উত্সর্গকে আন্ডারস্কোর করে। 

এই সম্প্রসারণের অংশ হিসেবে, প্রোমোটাররা তাদের নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল কোম্পানি এসিসিএল-এ একীভূত করছে। এই উদ্যোগগুলির সাথে, আশিকা ক্রেডিট ক্যাপিটাল লিমিটেড বিশেষ পরিস্থিতিতে বিনিয়োগ, দীর্ঘমেয়াদী এবং স্বল্পমেয়াদী বিনিয়োগ, কৌশলগত এবং সুবিধাবাদী বিনিয়োগ, ডেরিভেটিভস এবং অ্যালগো ট্রেডিং সহ বিভিন্ন  কার্যকলাপ সহ একটি বড় ব্যবসায়িক সত্তা হতে প্রস্তুত।

আশিকা ক্রেডিট ক্যাপিটাল লিমিটেডের সিএফও গৌরব জৈন বলেছেন, “এই উন্নয়নগুলি সম্পর্কে আমরা এক্সাইটেড যা আমাদের যাত্রার নতুন অধ্যায় চিহ্নিত করে৷ প্রবর্তকদের বিনিয়োগ এবং এনবিএফসি একত্রিতকরণের সাথে ইক্যুইটি ইস্যুকরণ, আমাদের মূলধনের ভিত্তি এবং কার্যক্ষম ক্ষমতাকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে। এটি আমাদের নতুন বৃদ্ধির সুযোগগুলি অনুসরণ করতে সক্ষম করবে।”