বন্ধন মিউচুয়াল ফান্ড বাবা দিবসে একটি ভিডিও প্রকাশ করেছে ‘শর্মা জি কে পাপা’

বন্ধন মিউচুয়াল ফান্ড ফাদার্স ডে উদযাপন করে একটি আনন্দদায়ক চলচ্চিত্র প্রকাশ করেছে যা পিতা-সন্তানের বন্ধনের উপর একটি আধুনিক দৃষ্টিভঙ্গি প্রদান করে। বিজ্ঞাপনটি জীবনের একটি অংশকে তুলে ধরে দেখিয়েছে যে, আজকাল বাচ্চারা তাদের বাবাদেরকে কীভাবে প্রযুক্তির সাহায্যে কুপস এবং জ্যাব ব্যবহার করতে হয় তা শেখানোর উদ্যোগ নিচ্ছে। এখানে দেখায় যে কীভাবে শিশুরা তাদের পিতাদের জীবনের সমস্ত ক্ষেত্রে আরও স্মার্ট হওয়ার জন্য ক্ষমতায়নের ফলে সামাজিক গতিশীলতার পরিবর্তন ঘটাচ্ছে।

ফিল্মটি চতুরতার সাথে শর্মা জি কে পাপা-তে পরিবর্তন করে, যা একটি সমসাময়িক ধারণাকে চিত্রিত করে যে পিতারা তাদের বাচ্চাদের কাছ থেকে যেকোন কিছু সহজেই শিখতে পারে। উপরন্তু, এটিও দেখায় যে এখনও নির্দিষ্ট কিছু ক্ষেত্রে, পিতাদের হাতে নিয়ন্ত্রণে রয়েছে এবং তারা সেই বিষয়ে পারদর্শী। এ বিষয়ে বন্ধন এএমসি-এর সিইও বিশাল কাপুর জানিয়েছেন, এই বিজ্ঞাপনে আমরা শর্মা জি কে পাপা এবং শর্মা জি কা বেটা এর ক্লাসিক চরিত্রের উপর ভিত্তি করে তৈরি করেছি, এটি প্রজন্মের মধ্যে পারস্পরিক শিক্ষা এবং বিকাশের মূল্যকে তুলে ধরে এবং বাবা এবং সন্তানদের মধ্যে পরিবর্তিত সম্পর্ককে মজার-নাটকীয় রূপ দেয়। প্রচলিত পরিবারের পরিবর্তিত ভূমিকার সাথে, এই নতুন প্রচারাভিযানটি পরিবারগুলিকে আজীবন আর্থিক নিরাপত্তা এবং পারস্পরিক বৃদ্ধিকে আলিঙ্গন করতে অনুপ্রাণিত করেছে আমাদের বয়স নির্বিশেষে, আসুন আমরা এই পিতৃ দিবসে ‘বাধতে রাহো’ চেতনাকে আলিঙ্গন করি এবং ক্রমাগত শিখতে, বেড়ে উঠতে থাকি, এবং আমাদের জীবন উন্নত করি।

বন্ধন মিউচুয়াল ফান্ডের ট্যাগলাইন ‘বাধতে রাহো’, যা কোম্পানির মূল ব্র্যান্ডিং-এর বার্তাটিকে ধারণ করে, এই মনোমুগ্ধকর গল্পে দক্ষতার সাথে একত্রিত হয়েছে। এই স্লোগানটি প্রত্যেককে এগিয়ে যেতে অনুপ্রাণিত করে এবং একটি সমৃদ্ধশালী জীবনব্যাপী যাত্রাকে আলিঙ্গন করে কারণ আর্থিক নিরাপত্তা ব্যক্তিদের জীবনকে পরিপূর্ণভাবে বাঁচতে সক্ষম করে। এই চেতনাটি ভিডিওতে প্রতিফলিত হয়েছে, যা বাধতে রাহো এর গতিশীল সারমর্মকে এর প্রাণবন্ত দৃশ্য, কৌতুকপূর্ণ কাহিনী এবং মনোমুগ্ধকর চরিত্রগুলির সাথে  ক্যাপচার করে।