কলকাতার নিউটাউনে খুন বাংলাদেশি এমপি আনোয়ারুল আজিম

ভোট আবহে ঘটে গেল ভয়াবহ কান্ড। খাস কলকাতার বুকে খুন হল বিদেশী সাংসদ। এই হারহিম করা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে। মৃত ব্যক্তি বাংলাদেশের সাংসদ আনোয়ার উল আজিম। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতা নিউটাউনে। তবে কে খুন করলো? কী কারণে খুন করল? পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে।

পুলিশ জানা গিয়েছে, গত মাসের ১২ তারিখে চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন বাংলাদেশের সাংসদ আনোয়ার উল আজিম। তারপর থেকে আর খোঁজ পাওয়া যায়নি তাঁর। ফোন করলে রিং হয় কিন্তু ফোন ধরেননি তিনি। ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় আসার পর তিনি বরানগরে একটি বন্ধুর বাড়িতে ছিলেন। ১৩ মে তিনি বন্ধুর বাড়ি থেকে বেড়িয়ে একজনের সাথে দেখা করতে গিয়েছিলেন। তারপর থেকে আর খোঁজ পাওয়া যায়নি।

এরপরেই মৃত সাংসদের মেয়ে ডাকা, মেট্রোপলিটন পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এই ঘটনা সামনে আসার পর থেকেই দুই দেশের সরকার নড়েচড়ে বসে। এবং খোঁজ শুরু করে দেয়। পুলিশি তদন্তে উঠে এসেছে নিউটাউনে একটি বাড়িতে গিয়েছিলেন তিনি। বাড়িটি ছিল একজন এক্সাইজ অফিসারের। ভাড়া নেওয়া বাড়ি ছিল এমনটাই অনুমান আধিকারিকদের। খুনের দিন বাড়িতে একটি মহিলা সহ একাধিক লোক ছিলেন। কিন্তু সাংসদের মৃত্যুর পর সবাই দেশ ছেড়ে পালিয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে।