দীপাবলিতে বাড়িকে আপগ্রেড করতে ক্রোমা নিয়ে এসেছে আকর্ষণীয় অফার

ক্রোমা, একটি টাটা এন্টারপ্রাইজ, তার বার্ষিক ‘স্বপ্নের উত্সব’ প্রচারাভিযান চালু করছে, টিভি, ওয়াশিং মেশিন, ল্যাপটপ, স্মার্টফোন এবং বিভিন্ন সামগ্রীতে দুর্দান্ত ডিল অফার করছে। ক্যাম্পেইনের মধ্যে রয়েছে ১৫% পর্যন্ত ক্যাশব্যাক, ২০,০০০টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা এবং বিভিন্ন পণ্যে ২৪ মাস পর্যন্ত ইএমআই।

গ্যারান্টিযুক্ত কম দাম এবং ইলেকট্রনিক্সের বিস্তৃত নির্বাচনের সাথে, ক্রোমার ‘স্বপ্নের উৎসব’ হল এই দীপাবলিতে আপনার বাড়িকে আপগ্রেড করার প্রাণবন্ত উত্সবের গন্তব্য। আকর্ষণীয় দিওয়ালি ডিলগুলি উপভোগ করতে আপনার নিকটতম ক্রোমা স্টোরে যান বা Croma.com-এ অনলাইনে কেনাকাটা করুন৷ ক্রোমার স্বপ্নের উৎসব ২০২৩-এর ১৫ই নভেম্বর পর্যন্ত বৈধ, এবং এটি বিভিন্ন ধরনের সামগ্রী অফার করে।

ক্রোমার নিজস্ব লেবেল পণ্যগুলিও দোকানে এবং ওয়েবসাইটে লাভজনক দামে পাওয়া যায়। গ্রাহকরা এইচডিএফসি এবং আইসিআইসিআই সিসি/ডিসি-তে ২০০০টাকা পর্যন্ত তাত্ক্ষণিক ১০% ছাড়, প্রধান ব্যাঙ্কগুলিতে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই এবং ব্যাগের রেঞ্জ ৫৯৯/- থেকে পেতে পারেন৷ ৩,০০০ মূল্যের শপিং করুন এবং ১০০০/- এর উপরে সমস্ত ক্রোমা অডিওতে ৫০০টাকার ছাড় পান, ক্রোমা সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কিনুন এবং ক্রোমা ৪৫ লিটার ডাইরেক্ট কুল রেফ্রিজারেটর বিনামূল্যে পান এবং ক্রোমা ওয়াশিং মেশিন কিনুন এবং ক্রোমা ২০০০W স্টিম আয়রন ফ্রি পান।