ক্লিয়ারট্রিপ #NationOnVacation-এর দ্বিতীয় এডিশন ঘোষণা করেছে  

গ্রীষ্মকাল আসার সাথে সাথে ক্লিয়ারট্রিপ ফ্লিপকার্টের কোম্পানি, তার ট্রাভেল সেল #NationOnVacation-এর দ্বিতীয় এডিশন ঘোষণা করেছে। ২০২৪-এর  ১৪ মার্চ ৯ দিনের ট্রাভেল শুরু হয় এবং হোটেল, ফ্লাইট, বাস এবং প্যাকেজে আকর্ষণীয় ডিল উপস্থাপনের মাধ্যমে ভ্রমণের অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন আনতে তৈরি। উচ্চ চাহিদার মধ্যে গ্রীষ্মের মরসুমে বিমান ভাড়া বাড়তে পারে। #NationOnVacation-এর সাথে, ক্লিয়ারট্রিপ এবং ফ্লিপকার্ট ট্রাভেল তাদের গ্রাহকদের তাদের প্ল্যাটফর্মে সেরা অফারগুলির সুবিধা নিতে এবং তাদের ছুটির দিনগুলি বুক করার সুযোগ প্রদান করছে। 

ক্লিয়ার চয়েস প্লাস এবং ক্লিয়ার চয়েস ম্যাক্স এর সাথে, ভ্রমণকারীরা তাদের বুকিং বাতিল বা পরিবর্তন করতে পারে এবং ২৫০০ থেকে শুরু করে স্ট্যান্ডার্ড এয়ারলাইন পরিবর্তনের বিপরীতে সম্পূর্ণ অর্থ ফেরত পেতে পারবেন। Myntra এবং Flipkart গ্রাহকরা ক্লিয়ারট্রিপ এবং ফ্লিপকার্ট ভ্রমণ প্ল্যাটফর্মগুলিতে বিশেষ অফার এবং ডিসকাউন্টের জন্য অপেক্ষা করতে পারেন। 

এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, ক্লিয়ারট্রিপ-এর সিইও আয়াপ্পান রাজাগোপাল জানিয়েছেন,   “#NationOnVacation তৈরি করা হয়েছিল ভ্রমণকারীদের আগাম ভ্রমণের পরিকল্পনাকে বাস্তবায়িত কোড়াড় জন্য। অগ্রিম পরিকল্পনা এবং বুকিং করার তুলনায় এপ্রিল এবং মে মাসের পরে করা বুকিংয়ের জন্য ভাড়া ২০-২৫% বৃদ্ধি পাবে বলে আশা করা যায়। সেরা ডিলগুলি লক করতে এখনই বুক করুন, ভাড়ার সম্ভাব্য স্পাইক থেকে এগিয়ে যান এবং একটি বিশেষ ভ্রমণ অভিজ্ঞতা উপভোগ করুন।”