ডালমিয়া সিমেন্ট ভারতের পূর্বাঞ্চলীয় বাজারে তার পণ্য সম্প্রসারণ করছে

ডালমিয়া সিমেন্ট (ভারত) লিমিটেড (ডিসিবিএল), পূর্বের রাজ্যগুলির জন্য তার নতুন ব্র্যান্ড, ডালমিয়া সুপ্রিম সিমেন্ট নিয়ে এসেছে এবং এটি পশ্চিমবঙ্গ, ওড়িশা, বিহার এবং ঝাড়খণ্ডের বাজারে রিটেল গ্রাহকদের জন্য ১লা মে ২০২৩ থেকে উপলব্ধ হবে।

ডালমিয়া সুপ্রিম সিমেন্ট হল একটি বিশেষায়িত, সর্বোত্তম-শ্রেণির প্রোডাক্ট যা উন্নত কর্মক্ষমতা, উচ্চ ঘনত্ব এবং রাসায়নিক আক্রমণের বিরুদ্ধে আরও ভাল প্রতিরোধের সাথে সমস্ত ধরণের নির্মাণ অ্যাপ্লিকেশনের জন্য তৈরি করা হয়েছে।এটি উচ্চতর শক্তির জন্য সূক্ষ্ম পোজোলানিক উপাদান দিয়ে তৈরি করা হয়েছে এবং দ্রুত সেটিং সক্ষম করে। এটির এলপিপি প্যাকেজিং উচ্চতর, এইভাবে উচ্চ শেলফ লাইফ নিশ্চিত করে।

ডালমিয়া সিমেন্ট পোর্টফোলিওর অংশ হিসেবে, এই পণ্যটিও গভীর গবেষণা ও উন্নয়নের মাধ্যমে ডিজাইন করা হয়েছে এবং আজীবন স্থায়ী গুণমান প্রদানে আট দশকের বেশি দক্ষতার সমন্বয়ে তৈরি করা হয়েছে। ব্র্যান্ডটি চালু করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে রাজীব প্রসাদ, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং হেড সেলস, লজিস্টিকস, টেকনিক্যাল সার্ভিসেস অ্যান্ড মার্কেটিং, ডিসিবিএল বলেছেন, ” আমরা পূর্বের বাজারে ডালমিয়া সুপ্রিম সিমেন্ট চালু করতে পেরে উচ্ছ্বসিত।কোম্পানির গ্রাহককেন্দ্রিক পদ্ধতির সাথে সামঞ্জস্য রেখে, এই নতুন অফারটি একটি বিশেষ পণ্যের ক্রমবর্ধমান চাহিদা শক্তিশালী, দ্রুত এবং উন্নত নির্মাণ মেটানোর জন্য চালু করা হয়েছে।”