সংসার ব্র্যান্ডের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর রণবীর সিং

ডি’ডেকোর, একটি নেতৃস্থানীয় হোম ডেকোর ফ্যাব্রিক ব্র্যান্ড, দেশ জুড়ে তার নতুন ব্র্যান্ড সংসার-এর লঞ্চ করার ঘোষণা করেছে, যা ৫০টি মেট্রো এবং নন-মেট্রো শহর জুড়ে ৩৫০টি স্টোরে উপলব্ধ থাকবে। কোম্পানি হোম ডেকোর কাপড়ের মাধ্যমে সচেতন জীবনযাপনের প্রচার করে। ডি’ডেকোর, তার জুলাই মাসে শুরু হওয়া ব্র্যান্ড সংসার-এর মাধ্যমে বসবাসের জায়গা উন্নত করতে গৃহসজ্জার সামগ্রীর সাথে পর্দা এবং বিভিন্ন প্রিমিয়াম সফট ফার্নিশিং কাপড়ের পরিসর লঞ্চ করবে।

এই লঞ্চের আগে, সংসার-এর একটি নতুন টিভিসি প্রকাশিত হয়েছে, যেখানে বলিউডের পাওয়ার হাউস রণবীর সিং-কে দেখা যাবে। ব্র্যান্ডটি পরিবেশ বান্ধব বাড়ি এবং মননশীল জীবনযাপনের প্রচার করে। এই প্রচারণায়, অভিনেতা তার অভিনয়ের সাথে সংসার -এর ট্যাগলাইন “সচেতনতার সাথে বাঁচুন”-এর সঠিক ব্যবহার করে পরিবেশ সচেতনতার বার্তা সকলের কাছে পৌঁছে দিয়ে আরও এটিকে জীবন্ত করে তুলেছে।

এই লঞ্চ সম্পর্কে সানসার বিজনেস হেড সঞ্জনা অরোরা বলেছেন, “ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে বলিউডের পাওয়ার হাউস রণবীর সিং-কে নিযুক্ত করে আমরা আনন্দিত, যিনি তার অভিনয়ের সাথে প্রিমিয়াম, ন্যূনতম কাপড় প্রবর্তন করে ব্র্যান্ডের বার্তাকে সকলের কাছে পৌঁছে দিয়েছে। আমরা সকলকে এই সংগ্রহটি অন্নেষণ করার আমন্ত্রণ জানাচ্ছি, যা মননশীল এবং নান্দনিকভাবে আনন্দদায়ক।”