নতুন কর্মসূচিকে পুঁজি করতে ২০০ মিলিয়ন ডলার সংগ্রহ করেছে ডিএনইজি গ্রুপ

২৫ বছরের ট্র্যাক রেকর্ড সহ লন্ডন সদর দফতরের ভিজ্যুয়াল বিনোদন প্রযুক্তি এবং পরিষেবার বিশ্বব্যাপী নেতা ডিএনইজি গ্রুপ, ইউনাইটেড আল সাকের গ্রুপ (“UASG”)-এ মোট ২০০ মিলিয়ন বিনিয়োগ করার ঘোষণা করেছে, যার এন্টারপ্রাইজ মূল্যায়ন ২ বিলিয়নেরও বেশি। DNEG গ্রুপ এই বিনিয়োগের সাথে উদ্ভাবন এবং বৈচিত্র্যের কৌশলকে ত্বরান্বিত করবে যাতে একটি বিশুদ্ধ দৃষ্টিভঙ্গির সাথে অ্যাসেক্টর-এগনোস্টিক কনটেন্ট ডেভেলপমেন্ট এবং এআই-চালিত প্রযুক্তি অংশীদারে পরিণত হতে পারে। এই গ্রুপ সম্পূর্ণরূপে তার প্রযুক্তি বিভাগ, ব্রাহ্মাকে সক্রিয় করবে যেটি শিল্পের সবচেয়ে ব্যাপক এআই-চালিত, ফটো-রিয়েল সিজিআই স্রষ্টা, জিভাও যুক্ত রয়েছে।

দ্য গারফিল্ড মুভির সাম্প্রতিক সহ-প্রযোজনার সফলতার সাথে বুদ্ধিবৃত্তিক সম্পত্তি (IP) এবং বিষয়বস্তু তৈরির পাশপাশি প্রাইম ফোকাস স্টুডিও, তার বিনিয়োগ সম্প্রসারণ করতে এবং উচ্চ-মানের সামগ্রী তৈরি করতে সক্ষম হবে। প্রাইম ফোকাস স্টুডিও সহ এটি বেশ কয়েকটি হাই-প্রোফাইল ফিচার ফিল্ম ডুন, ওপেনহাইমার, ইন্টারস্টেলার, টেনেট এবং ব্লেড রানার সহ-প্রযোজনা করছে। উপরন্তু, একটি বিশ্বমানের ইকোসিস্টেম গড়ে তোলার পরিকল্পনা নিয়ে খুব তাড়াতাড়িই ডিএনইজি গ্রুপ আবূ ধাবিতে একটি নতুন অফিস এবং ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স হাব খুলবে। ডিএনইজি চেয়ারম্যান এবং সিইও নমিত মালহোত্রা তার বর্তমান ভূমিকায় থাকবেন, তিনি ইউএএসজি থেকে নাবিল কোবেইসি এবং এডোয়ার্ড জার্ড তার পরিচালনা পর্ষদে যোগ দেবেন। NaMa ক্যাপিটালের একজন নেতৃস্থানীয় বিনিয়োগকারী প্রভু নরসিমহন, ব্রহ্মার নির্বাহী চেয়ারম্যানও হবেন, এর প্রবর্তন এবং সম্প্রসারণের তত্ত্বাবধানে অনুপস্থিতির ছুটি নেবেন।

বিনিয়গের বিষয়ে আবুধাবি ডিপার্টমেন্ট অব ইকোনমিক ডেভেলপমেন্টের চেয়ারম্যান আহমেদ জসিম আল জাবি বলেছেন, “এই অংশীদারিত্বটি শুধুমাত্র মিডিয়া এবং বিনোদন খাতে প্রযুক্তিগত অগ্রগতি ত্বরান্বিত করবে না, বরং আবূ ধাবিতে একটি নতুন ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স হাব প্রতিষ্ঠার মাধ্যমে আমরা আমাদের ইকোসিস্টেমকে উন্নত করবে। এই যুগান্তকারী বিনিয়োগটি একটি দূরদর্শী উদ্যোগের পরিচয়, যা প্রযুক্তিকে একত্রিত করে ডিএনইজি গ্রূপের প্রধান গন্তব্য হিসেবে প্রতিষ্ঠিত হবে।”