নাকফ নিথিন সাই-তে কৌশলগত বিনিয়োগ ডিএসএসএল-এর

ডাইনামিক সার্ভিসেস অ্যান্ড সিকিউরিটি লিমিটেড (DSSL), নাকফ নিথিন সাই গ্রীন এনার্জি পিভিটি লিমিটেড-এর ৪৯% অংশীদারিত্ব অধিগ্রহণ করেছে। এটি একটি পুনর্নবীকরণযোগ্য শক্তির কোম্পানি, যা এই সেক্টরে তার পদচিহ্ন প্রসার করতে চাইছে।  এই কৌশলগত পদক্ষেপ ডিএসএসএল-এর স্থিতিশীল বৃদ্ধি এবং পুনর্নবীকরণযোগ্য শক্তির পোর্টফোলিও সম্প্রসারণের দীর্ঘমেয়াদী লক্ষ্যের সঙ্গে সঙ্গতি রাখে।  নাকফ নিথিন সাই গ্রীন এনার্জি পিভিটি লিমিটেড তার উদ্ভাবনী পন্থা এবং পুনর্নবীকরণযোগ্য শক্তির প্রকল্পের জন্য স্বীকৃত, যা তাদের ডিএসএসএল-এর একটি আদর্শ অংশীদার করে তুলেছে।

অধিগ্রহণটি সৌর শক্তি প্রকল্পগুলিতে ডিএসএসএল-এর সক্ষমতা বৃদ্ধি করবে, স্থিতিশীল শক্তি সমাধান সরবরাহ করতে সক্ষম করবে এবং ভারতের পুনর্নবীকরণযোগ্য শক্তি ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে অবদান রাখবে। সম্পদ এবং দক্ষতার একীকরণ উচ্চ-দক্ষ সৌর প্রকল্পের বিকাশে ডিএসএসএল-এর প্রচেষ্টাকে ত্বরান্বিত করবে, নবায়নযোগ্য শক্তিতে এর বাজারের অংশীদারিত্ব বৃদ্ধি করবে বলে আশা করা যাচ্ছে।

ডিএসএসএল-এর ম্যানেজিং ডিরেক্টর, মিঃ যুগল কিশোর ভগত বলেছেন যে এই অধিগ্রহণ কোম্পানির স্থিতিশীলতার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে এবং নবায়নযোগ্য শক্তির বাজারে তাদের অবস্থান দৃঢ় করে। ঘোষণাটি ডিএসএসএল-এর বাজার কর্মক্ষমতাকে ইতিবাচকভাবে প্রভাবিত করেছে, শেয়ারের দাম ১৫.১৬% বৃদ্ধি পেয়েছে।