এডেলউইস টোকিও লাইফ লিগ্যাসি প্লাস চালু করেছে

এডেলউইস টোকিও লাইফ ইন্স্যুরেন্স একটি লিগ্যাসি প্লাস পলিসি চালু করেছে যেখানে ২ জনের জন্য জীবন কভার এবং একটি একক পণ্যের মাধ্যমে ৩ প্রজন্মের জন্য আয়ের সুবিধা দেবে।পলিসিটির মেয়াদে শিশু আর্থিক পরিকল্পনা, উত্তরাধিকার পরিকল্পনা এবং যেকোনো জরুরি প্রয়োজন সহ একাধিক গ্রাহকের চাহিদা পূরণের একটি কার্যকর উপায় সরবরাহ করে।

ফ্লেক্সিবিলিটি এবং লিকুইডিটি দেওয়ার লক্ষ্যে, পলিসিতে সারভাইভাল বেনিফিট (ঐচ্ছিক) বৈশিষ্ট্য এবং প্রাথমিক আয় অন্তর্ভুক্ত রয়েছে।নতুন পণ্য সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, শুভ্রাজিৎ মুখোপাধ্যায়, এডেলউইস টোকিও লাইফ ইন্স্যুরেন্সের ম্যানৈজিং ডিরেক্টর বলেছেন, “একজন গড়পড়তা ব্যক্তির সাধারণত ৩-৪টি বিশেষ কারণে উদ্বেগ থাকে – সন্তানের ভবিষ্যত, অবসর, উত্তরাধিকার, যেকোন সম্ভাব্য পরিস্থিতি ইত্যাদি।

তারা একটি সহজ এবং ফ্লেক্সিবল আর্থিক ব্যবস্থা চান।  এই সমস্ত প্রয়োজনের জন্য আর্থিক সমাধান দিতে লিগ্যাসি প্লাস আনা। আমাদের উদ্দেশ্য ছিল গ্রাহককে এমন একটি সমাধান দেওয়া, যেখানে তারা কার্যকরভাবে একাধিক আকাঙ্খা পূরণ করার উপায় খুঁজে পেতে পারে এবং পুরো পরিবারকে মানসিক শান্তি দিতে পারে যাতে তাদের আর্থিক চাহিদা একটি একক পণ্যের মাধ্যমে পূরণ করা হয়।”