কলকাতায় শিল্প প্যানেল আলোচনায় আইশার-এর নতুন প্ল্যাটফর্ম

ভিই (VE) বাণিজ্যিক যানবাহনের একটি বিভাগ, আইশার (Eicher) ট্রাক ও বাস, কলকাতায় হেভি ডিউটি ট্রাকের নন-স্টপ সিরিজ লঞ্চ করেছে। এই ইভেন্টে একটি প্যানেল আলোচনা “বিহাইন্ড দ্য হুইল: ট্রাক আপটাইমের জন্য ড্রাইভার উত্পাদনশীলতা”-এর আয়োজন করা হয়েছিল, যার উদ্দেশ্য ছিল ড্রাইভারের উৎপাদনশীলতা বাড়ানো এবং ট্রাক আপটাইম নিশ্চিত করার বিষয়ে আলোচনা করা।

ভগবান কে বিন্দিগানাভিলের দ্বারা পরিচালিত এই প্যানেলটিতে ইএফসি লজিস্টিকস, ইন্টারস্টেট অয়েল ক্যারিয়ার, নর্দার্ন কার্গো সার্ভিস এবং ভিইসিভি-এর শিল্প নেতারা এবং ভিইসিভি-এর এমডি এবং সিইও ভিনোদ আগরওয়াল উপস্থিত ছিলেন। এই সভায় ট্রাক চালকদের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলি, তাদের ক্ষমতায়নে OEM এবং পরিবহন সংস্থাগুলির ভূমিকা, প্রযুক্তিগত অগ্রগতি এবং বাণিজ্যিক যানবাহনের ক্ষেত্রে চালকের সুরক্ষার জন্য সহায়তার বিষয়গুলি তুলে ধরা হয়েছিল।

এই প্রসঙ্গে ইভিপি-এর স্ট্রাটেজিক প্ল্যানিং এবং কমিউনিকেশন শ্রী ভগবান কে বিন্দিগানভিলে বলেছেন, “আধুনিক প্রযুক্তি, বিদ্যুতায়ন এবং বিকল্প জ্বালানির ব্যবস্থার জন্য ভারতের বাণিজ্যিক যানবাহন খাতের দ্রুত উন্নয়ন ঘটছে। প্যানেলটিতে নিরাপত্তা এবং উৎপাদনশীলতা বৃদ্ধিতে ড্রাইভারদের গুরুত্ব তুলে ধরা হয়েছে।”