অ্যাসিডিটি থেকে ইনস্ট্যান্ট মুক্তি পেতে ইনো (ENO) লঞ্চ করল নতুন চিউয়েবল অ্যান্টাসিড

ভারতে এই প্রথম হ্যালিওন (Haleon)-এর শীর্ষস্থানীয় ডাইজেস্টিভ ব্র্যান্ড, ইনো (ENO) ট্যাঙ্গি লেমন এবং জেস্টি অরেঞ্জ-এর দুটি অনন্য ফ্লেভারে চিউয়েবেল অ্যান্টাসিড, ‘ENO Chewy Bites’, লঞ্চ করেছে। এটি প্রাকৃতিক উপাদান এবং ১০০০ মিলিগ্রাম খটিকা চূর্ণ দিয়ে তৈরী করা হয়েছে, যা ১ মিনিটের মধ্যে অ্যাসিডিটির উপর কাজ করে। এই অ্যান্টাসিডটি প্রাপ্তবয়স্কদের পাশাপাশি বারো বছরের বেশি বয়সী বাচ্চারাও খেতে পারে। অ্যাসিডিটি নিরাময়ে এটি একটি নিরাপদ উপায়। এটি তিনটি SKU-এ উপলব্ধ, যেখানে ১০টি এবং ৩০টি প্যাক থাকবে।

এই নতুন প্রোডাক্টের প্রচারাভিযানটি সমস্ত প্রধান চ্যানেল এবং প্রকাশনায় লাইভ দেখানো হবে। এই প্রচারাভিযানটিতে দেখানো হয়েছে যে একটি বাবা ও ছেলের জুটি বন্ধুর জন্মদিনের পার্টিতে বিভিন্ন খাবার উপভোগ করছে যখন তাদের আনন্দ অ্যাসিডিটির কারণে বাঁধা দেয়। ভারতের ওগিলভি অ্যান্ড ম্যাথার এবং উবিক চলচ্চিত্রের পরিচালক সুরজো দেব এই টিভিসিটির কনসেপ্ট ডেভেলপ করেছেন।

ইনো-এর নতুন চিউয়েবল ফর্ম্যাট লঞ্চ করার বিষয়ে মন্তব্য করে হেড অফ মার্কেটিং অনুরিতা চোপড়া বলেছেন, “ইনো, একটি বিখ্যাত ডাইজেস্টিভ ব্র্যান্ড, যা ইনো চিউই বাইটস লঞ্চ করেছে, এটি অ্যাসিডিটি থেকে দ্রুত মুক্তি দেবে। এই উদ্ভাবনী লঞ্চটি ব্র্যান্ডের প্রতি গ্রাহকদের আস্থা ও নির্ভরযোগ্যতাকে শক্তিশালী করে তাদের দৈনন্দিন সুস্থতা বাড়াবে।”