প্রাকৃতিক সউপকরণের সাথে বাজারে এসেছে ইনো-এর নতুন সমাধান থ্রী-ইন-ওয়ান প্যাক

ইনো, হ্যালিওন দ্বারা নির্বাচিত ভারতের এক নম্বর OTCAntacid, বদহজমের ক্ষেত্রে দ্রুত কার্যকর একটি সমাধান, প্রাকৃতিক সামগ্রীর মিশ্রনে একটি নতুন থ্রী-ইন-ওয়ান ভেরিয়েন্ট লঞ্চ করেছে। জিরা, আজওয়াইন এবং কালানামাক এর গুডনেস দিয়ে তৈরি এই প্যাকটি একইসাথে অ্যাসিডিটি, গ্যাস এবং বদহজমের বিনাশ করে এবং এই সমস্যাগুলির দ্রুত সমাধান করে। পাশাপাশি, কোম্পানি একটি নতুন টিভিসি লঞ্চ করেছে, যেখানে বলিউড অভিনেতা অপারশক্তি খুরানা এবং প্রবীণ অভিনেতা ফরিদা জালালকে দেখা যাবে। তবে, ব্র্যান্ডের দক্ষিণ ভারতীয় টিভিসিতে কালিদাস জয়রামকে দেখা যাবে।

এই টিভিসিতে অপারশক্তিকে একটি বিয়ের অনুষ্ঠানে অ্যাসিডিটি অনুভব করতে দেখা যায় এবং এই দুরাবস্থা থেকে দ্রুত নিরাময় পেতে তিনি পরিবারের সদস্যদের কাছ থেকে ঘরোয়া প্রতিকারের পরামর্শ চান। ফরিদা জালাল, তার প্রিয় দিদা, ইনো-থ্রী-ইন-ওয়ান নেওয়ার পরামর্শ দেন, এতে রয়েছে আসল জিরা, কালানামাক এবং আজওয়াইন হজম সংক্রান্ত সমস্যা মোকাবেলা করে এবং দ্রুত নিরাময় করে। অম্লতার থেকে দ্রুত সমাধান প্রদানের জন্য ব্র্যান্ডটি ভারত জুড়ে খ্যাতি অর্জন করেছে। ইনো-এর এই নতুন থ্রী-ইন-ওয়ান ভেরিয়েন্টটি অস্বস্তিকর অ্যাসিডিটি, গ্যাস্ট্রিক এবং বদহজমের থেকে দ্রুত নিরাময় প্রদানের পাশাপাশি একটি সতেজ এবং সুস্বাদু সমাধান প্রদান করে।

ব্র্যান্ডের সাথে এই সহযোগিতার বিষয়ে কথা বলতে গিয়ে, অভিনেতা অপারশক্তি খুরানা বলেছেন, “ইনো-থ্রী-ইন-ওয়ান হল ভোজনরসিকদের জন্য প্রতিদিনের অম্লতার ক্ষেত্রে একটি দ্রুত সমাধান। বিয়ে বা অন্য কোনো অনুষ্ঠানে অনেক কিছু খাওয়ার পরে আমাদের অনেক সময়েই অম্লতার অনুভব হয়, আর একজন ভোজনরসিক হিসেবে আমি এই অবস্থার সাথে খুব ভালো মতোই পরিচিত এবং এই অস্বস্তিকর পরিস্থিতি থেকে ইনো খুব সহজেই আরাম দেয়। ইনো, কয়েক দশক ধরে ভারতীয়দের জন্য অ্যাসিডিটি ত্রাণের ক্ষেত্রে একটি বিশ্বস্ত অংশীদার।”