রাজ কাপুরের লিগ্যাসি-এর মিশ্রনে কোকা-কোলা ফুডমার্কস’ লঞ্চ করেছে কোকা-কোলা

কোকা-কোলা ইন্ডিয়া তার “এ রেসিপি ফর ম্যাজিক” গ্লোবাল ক্যাম্পেইনের অধীনে ভারতে কোকা-কোলা ফুডমার্ক লঞ্চ করেছে। এই উদ্যোগটি সুন্দর মুহূর্ত, খাবার এবং কোকা-কোলাকে কেন্দ্র করে বিশ্বব্যাপী খাদ্যের ল্যান্ডমার্ক উদযাপন করেছে। এই লঞ্চ ইভেন্টটি দিল্লির কনট প্লেসের আইকনিক দূতাবাস রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়েছিল, যেখানে বলিউড তারকা জাহ্নবী কাপুর এবং কারিশমা কাপুর উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল রাজ কাপুরের একটি টাইমল্যাপ্স ছবি এবং তার সাথে একটি কোকের বোতল, উভয়ই এক ফ্রেমে।এই উদ্যোগের লক্ষ্য হল নিখুঁত মুহূর্ত, খাবার এবং কোকা-কোলাকে ভারতের প্রতিটি আনাচে-কানাচে ছড়িয়ে দেওয়া।

নয়া দিল্লির দূতাবাস রাজ কাপুরের আইকনিক অন-সেট খাবারের মুহূর্তগুলিকে এআই-এর মাধ্যমে রিক্রিয়েট করেছিল,যা একটি নিমগ্ন ফিল্ম সেটের মাধ্যমে ১৯৫০ এর দশকে বলিউডের স্বর্ণযুগে প্রবেশের মুহূর্তগুলিকে তুলে ধরেছিল৷ ইভেন্টে ফিল্মি সাজসজ্জা, বিশেষ ছবির ব্যাকড্রপ, স্টারডম পোস্টার এবং একটি মিউজিক্যাল স্টেয়ারওয়েস প্রদর্শিত করেছে, যেখানে কাপুর তারকারা ভিনটেজ গাড়িতে এসেছিল। স্থানীয় ইনফ্লুয়েন্সের এবং বিশিষ্ট ব্যক্তিরাও কোকা-কোলা ফুডমার্কের অভিজ্ঞতায় অংশগ্রহণ করেছেন।

এই ইভেন্টে রাজ কাপুরের ডাল মাখানি বরফ-ঠান্ডা কোকা-কোলার সাথে যোগ করা হয়েছিল, যা রেস্তোরাঁর মেনুতে অ্যাড হবে। কোকা-কোলা INSWA-এর মার্কেটিং সিনিয়র ডিরেক্টর কৌশিক প্রসাদ বলেছেন, “আমরা ভারতে কোকা-কোলা ফুডমার্কস লঞ্চ করতে পেরে আনন্দিত। আমাদের লক্ষ্য শেয়ার করা মুহূর্ত, সাংস্কৃতিক ঐতিহ্য এবং রন্ধনসম্পর্কীয় উৎকর্ষের মাধ্যমে ম্যাজিক ছড়িয়ে দেওয়া, যা সকলের স্বাদের অভিজ্ঞতাকে দীর্ঘস্থায়ী এবং অনন্য করে তুলবে।”