ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে শুরু ৩৩ কোটি ব্যবহারকারীর দর্শনে

ফ্লিপকার্ট, ভারতের স্বদেশী ই-কমার্স মার্কেটপ্লেস প্রথম দিনেই ৩৩+ কোটি ব্যবহারকারীর দর্শনের সঙ্গে শুরু করেছে বিগ বিলিয়ন ডেজ-এর ১১ তম সংস্করণ৷ এই বছরের উৎসবের মরসুমে বাম্পার অফার নিয়ে এসেছে ফ্লিপকার্ট। মোবাইল, অ্যাপ্লায়েন্স, ফ্যাশন, বিউটি এবং ইলেকট্রনিক্সের মতো বিভাগে সর্বোচ্চ চাহিদা রয়েছে।

টিবিবিটি ২০২৪ সারা ভারত থেকে বিক্রেতাদের শক্তিশালী অংশগ্রহণ দেখেছে, যা ইতিবাচক ইকোসিস্টেম তৈরির ইঙ্গিত দেয়। সেই সঙ্গে ব্যাপক হারে অর্ডারের সংখ্যাও বেড়েছে। টিয়ার টু+ শহরে অর্ডারের সংখ্যা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। ভিডিও কমার্স এবং লাইভ কমার্সে দেখার সময় বেড়েছে রেকর্ড হারে ১.৮ গুণ। ফ্লিপইনট্রেন্ডস প্রোডাক্টেও অর্ডার বেড়েছে। ক্লিয়ারট্রিপে সামগ্রিক ব্যবহারকারীর রেজিস্ট্রেশনের মান প্রায় আড়াই গুণ বেড়েছে।

ফ্লিপকার্ট ব্যক্তিগতকৃত কেনাকাটার অভিজ্ঞতা দিতে ভিডিও কমার্স, লাইভ কমার্স এবং ফ্লিপইনট্রেন্ডস এর মত উদ্ভাবনী বৈশিষ্ট্য চালু করেছে। প্ল্যাটফর্মটি উনিশ হাজারের বেশি পিন কোড জুড়ে দ্রুত ডেলিভারি সক্ষম করতে তার সুবিধাকেও প্রসারিত করেছে। ফ্লিপকার্ট ভারতীয় ব্যবসা, বিশেষ করে এমএসএমইগুলির জন্য সুযোগ তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ। ফ্লিপকার্ট সমর্থ প্রোগ্রামের মাধ্যমে, তারা বিভিন্ন অঞ্চলের কারিগর, মহিলা বিক্রেতা এবং প্রতিবন্ধী ব্যক্তিদের ই-কমার্স প্ল্যাটফর্মে অন্তর্ভুক্ত করেছে।