ভারতের আধুনিক বাড়িগুলির জন্য অত্যাধুনিক হোম ফার্নিচার লঞ্চ করেছে গোদরেজ ইন্টেরিও

গোদরেজ ইন্টেরিও, গোদরেজ ও বয়েস-এর একটি নেতৃস্থানীয় হোম এবং অফিস ফার্নিচার কোম্পানি, যা গোদরেজ এন্টারপ্রাইজ গ্রুপের অংশ, ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের বর্ধমান এবং দুর্গাপুরে তার নতুন স্টোর লঞ্চ করার ঘোষণা করেছে৷ এগুলি যথাক্রমে ১১,০০০ এবং ১১০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। স্টোরগুলি ভারতের পশ্চিমবঙ্গ এবং পূর্বাঞ্চলে গোদরেজ ইন্টেরিও-এর ফুটপ্রিন্টকে বাড়াবে৷ দুর্গাপুরে চালু হওয়া নতুন কেন্দ্রটি উচ্চ-মানের তৈরি আইটেম যেমন ডাইনিং আসবাবপত্র, রান্নাঘর এবং বাড়ির স্টোরেজ, বিছানা এবং ঘরের আসবাবপত্রের একটি বড় নির্বাচন সরবরাহ করে। গোদরেজ ইন্টেরিও ক্রিয়েশন তিন গুন্ এবং আপমোড-এর মতো অত্যাধুনিক এবং মডুলার নির্বাচন সহ পূর্বাঞ্চলের বাড়িগুলির চাহিদা পূরণ করছে।

গ্রাহকরা উদ্বোধনী উপহার ছাড়াও, কেনাকাটায় ৩৫% পর্যন্ত ছাড় এবং বিনামূল্যে আসবাবপত্র জেতার সুযোগ পাবে এবং ক্রিসমাস প্রচারের অংশ হিসাবে, কোম্পানি বর্ধমানে রান্নাঘরের প্রয়োজনীয় সামগ্রীর দোকানও খুলেছে। পাশাপাশি, কোম্পানি গ্রাহকদের ২৫% পর্যন্ত ছাড় এবং বিনামূল্যে রান্নাঘরের ফার্নিচার জেতার সুযোগ দেবে৷ গোদরেজ ইন্টেরিওর, তার সাম্প্রতিক একটি সমীক্ষা ‘হোমস্কেপস’ -এ দেখিয়েছে যে মানুষের পছন্দগুলি কীভাবে তাদের বাড়ি এবং অভ্যন্তরীণ সজ্জার মাধ্যমে তাদের ব্যক্তিত্ব এবং অভিব্যক্তি প্রকাশিত করে। সমীক্ষাটি কলকাতা সহ সারা দেশের ২৮২২ জন ভারতীয়দের নিয়ে পরিচালিত হয়েছে, যেখানে তাদের বসবাসের জায়গার সাথে মানসিক এবং উচ্চাকাঙ্খী সংযোগের মূল্যবান অন্তর্দৃষ্টি প্রদান করেছে।

লঞ্চের বিষয়ে, ডঃ দেব নারায়ণ সরকার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং কনজিউমার বিজনেসের প্রধান, গোদরেজ ইন্টেরিও বলেছেন, “দূর্গাপুর এবং বর্ধমানে আমাদের নতুন স্টোরগুলি সমসাময়িক ভারতীয় বাড়িগুলিকে আরও উন্নত করার জন্য আমাদের প্রতিশ্রুতির প্রমাণ। FY25-এর মধ্যে আমরা বার্ষিক আয় ১৭৫ কোটি টাকাতে পৌঁছানোর প্রচেষ্টা করছি৷ পাশাপাশি, আমাদের লক্ষ্য হল আগামী তিন বছরে এই অঞ্চলে ২০% বৃদ্ধি সাধন করা এবং FY25-এর শেষ নাগাদ পশ্চিমবঙ্গে ১৫টি অতিরিক্ত আসবাবপত্রের দোকান এবং ৭টি অতিরিক্ত রান্নাঘরের আউটলেট খোলা।”