বাথরুম পরিস্কার রাখার গুরুত্ব বোঝাতে হাজির হারপিকের নতুন ক্যাম্পেইন

হারপিক, একটি শীর্ষস্থানীয় বাথরুম ক্লিনার ব্র্যান্ড এক নতুন ক্যাম্পেইন শুরু করেছে, যার থিম “বাথরুম জগমাগায়, তো দিন বান যায়”। প্রচারাভিযানটি বাথরুম পরিস্কার রাখার স্বাস্থ্যবিধির গুরুত্ব এবং এটি কীভাবে আমাদের মেজাজকে প্রভাবিত করে তা তুলে ধরে। প্রচারাভিযানের মুখ অভিনেতা করণ ওয়াহি (উত্তর) এবং ইরোড মহেশ (দক্ষিণ)।

পরিষ্কার বাথরুম আমাদের মানসিক দিক থেকে ভালো রাখতে পারে এবং দিন শুরুর জন্য একটি ইতিবাচক সুর সেট করতে পারে। অন্যদিকে, একটি অপরিষ্কার বাথরুম আমাদের সকালের মুড নষ্ট করে দিতে পারে এবং আমাদের নিস্তেজ বোধ করাতে পারে। এই ক্যাম্পেইন দেখায় কীভাবে হারপিক বাথরুম ক্লিনার গ্রাহকদের একটি ঝলমলে পরিষ্কার বাথরুম দিতে পারে, যা ৯৯.৯% জীবাণুকে মেরে ফেলে এবং একটি মনোরম সুগন্ধের ছাপ রেখে যায়।

হারপিকের লক্ষ্য প্রতিটি পরিবারে যেন পরিষ্কার বাথরুম থাকে, যাতে তাদের দিনের একটি নিখুঁত শুরু হয়। রেকিট, দক্ষিণ এশিয়ার আঞ্চলিক বিপণন পরিচালক সৌরভ জৈন জানান, তাঁদের উদ্দেশ্য পণ্যের বাইরে; আরও ভাল স্বাস্থ্যবিধি প্রচার এবং স্বাস্থ্যের মাধ্যমে মানুষের জীবনে উন্নতি আনার চেষ্টা করা। হারপিক বাথরুম ক্লিনার দেশব্যাপী দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় – লেমন ফ্রেশ এবং ফ্লোরাল বুম। এবং তিনটি আকার ২৫০, ৫০০ মিলি এবং ১ লিটারে উপলব্ধ। পণ্যটি ডিটারজেন্ট এবং ব্লিচের মতো জেনেরিক বিকল্পের তুলনায় গ্রাহকদের আরও ভালো পরিষ্কারের প্রতিশ্রুতি দেয়।