হিরো মটোকর্প গ্ল্যামারের রিফ্রেশড অবতার চালু করেছে

আইকনিক গ্ল্যামার ব্র্যান্ডের শক্তিশালী উত্তরাধিকারের উপর ভর করে, হিরো মটোকর্প, বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার প্রস্তুতকারক আজ নিউ গ্ল্যামার প্রবর্তন করেছে। গ্ল্যামারের রিফ্রেশড অবতার হল কোম্পানির ১২৫সিসি সেগমেন্টে প্রযুক্তিগতভাবে উন্নত এবং আকর্ষণীয়ভাবে ডিজাইন করা পণ্যের উত্তেজনাপূর্ণ পরিসরের সর্বশেষ সংযোজন। নতুন গ্ল্যামার তার কালজয়ী তথাপি নিখুঁতভাবে পরিমাপ করা নান্দনিকতা, উচ্চ-ব্যবহারিকতা এবং দক্ষতার ভারসাম্য দিয়ে মুগ্ধ করে। এটি আড়ম্বরপূর্ণ ডিজাইনের উপর চালিত যা এটিকে বয়সের গোষ্ঠী এবং প্রজন্ম অতিক্রম করে একটি পরিবারিক ব্র্যান্ডে পরিণত করেছে। প্রযুক্তি এবং শৈলীর একটি নিখুঁত মূর্ত প্রতীক, নিউ গ্ল্যামার এসেছে হিরো মটোকর্প-এর বিপ্লবী i3S প্রযুক্তি (আইডল স্টপ-স্টার্ট সিস্টেম)। নতুন সম্পূর্ণ ডিজিটাল কনসোল, রিয়েল-টাইম মাইলেজ ইন্ডিকেটর এবং মোবাইল চার্জিং পোর্ট মোটরসাইকেলের প্রযুক্তিগত প্রোফাইলে যোগ করেছে। শক্তিশালী ডিজাইনের বৈশিষ্ট্য সহ, নিউ গ্ল্যামার আরও শক্তিশালী এবং অভিব্যক্তিপূর্ণ দেখায়।

নতুন চেকার্ড স্ট্রাইপগুলি ক্লাসিক স্টাইলিং আকাঙ্খাগুলি পূরণ করে। উচ্চতর এর্গোনোমিক্স উচ্চ স্তরের আরাম, অ্যাক্সেসযোগ্যতা এবং দীর্ঘ দূরত্বের ভ্রমণ নিশ্চিত করে। ড্রাম এবং ডিস্ক দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা, নিউ গ্ল্যামারটি সারা দেশে হিরো মোটোকর্প শোরুমগুলিতে পাওয়া যাচ্ছে ৮২,৩৪৮/-টাকায় (ড্রাম ভেরিয়েন্ট)* এবং ৮৬,৩৪৮/-টাকায় (ডিস্ক ভেরিয়েন্ট)*।

 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, মিঃ রঞ্জীবজিৎ সিং, চিফ বিজনেস অফিসার, ইন্ডিয়া বিইউ, হিরো মোটোকর্প বলেন, “এর ব্যাপক জনপ্রিয়তার সাথে, গ্ল্যামার দেশের তরুণদের মধ্যে অনুগত ভক্তদের একটি বড় ভিত্তি তৈরি করেছে যারা শৈলী, স্বাচ্ছন্দ্য এবং প্রযুক্তি খুঁজছে। হিরো মটোকর্প- এ, আমাদের উদ্দেশ্য সবসময়ই আমাদের গ্রাহকদের স্বাতন্ত্র্যসূচক বৈশিষ্ট্য এবং প্রযুক্তিগতভাবে উন্নত পণ্য সরবরাহ করা। নিউ গ্ল্যামারের প্রবর্তন সবচেয়ে প্রতিযোগিতামূলক ১২৫সিসি সেগমেন্টে ব্র্যান্ডের উপস্থিতি আরও জোরদার করবে এবং মার্কেট শেয়ারের উন্নতিতে সাহায্য করবে। আমরা নিশ্চিত যে এর নতুন অবতারে আইকনিক গ্ল্যামার আমাদের টু-হুইলার পোর্টফোলিওর ক্রমবর্ধমান আবেদনে যোগ করবে”।