ব্যবসা বৃদ্ধির লক্ষ্যে হিলটন মেটাল ফোরজিং লিমিটেড-এর নতুন পরিকল্পনা  

হিলটন মেটাল ফোরজিং লিমিটেড- স্টিল ফোরজিং শিল্পের নির্মাতা এবং ডিস্ট্রিবিউটর, রেলওয়ের ফোরজড ওয়াগন হুইল, ফ্ল্যাঞ্জ, ফিটিং, অয়েলফিল্ড এবং সামুদ্রিক প্রোডাক্টগুলির মতো রেলওয়ে ফোরজড ওয়াগন হুইলের জন্য বড় ব্যবসার লক্ষ্যে বিশেষ নজর দিয়েছে। কোম্পানিটি বার্ষিক ৪৮,০০০ চাকা তৈরির ক্ষমতা স্থাপন করেছে এবং রিপ্লেসমেন্ট বাজারে চাহিদা মেটাতে বিশেষ গুরুত্ব দিয়েছে। কোম্পানি টেন্ডার রুটের মাধ্যমে ভবিষ্যতে বড় রেলওয়ে ফোরজড ওয়াগন হুইল অর্ডারের অপেক্ষায় রয়েছে।       

কোম্পানি ২০২২ সালের শুরুর দিকে প্রযুক্তিগতভাবে প্রোডাক্টের বিকাশ শুরু করেছিল – রেলওয়ে ফোরজড ওয়াগন হুইল ব্যবসা। গত ১৮ মাসে কোম্পানি ২০০০ টিরও বেশি রেলওয়ে ফোরজড ওয়াগন হুইল এবং রেল গিয়ার খালি সরবরাহ করেছে। কোম্পানি ভারতে বিভিন্ন ভারতীয় রেলওয়ে ওয়ার্কশপ জুড়ে রিপ্লেসমেন্ট বাজারের জন্য রেলওয়ে ফোরজড ওয়াগন হুইল সরবরাহ করে। মহারাষ্ট্রের ওয়াদাতে ৫ একর জুড়ে বিস্তৃত এটির উত্পাদন সুবিধাটিতে এক ছাদের নীচে ফোরজিং, মেশিনিং, হিট ট্রিটমেন্ট এবং ল্যাব টেস্টিংয়ের সম্পূর্ণ অভ্যন্তরীণ সুবিধা রয়েছে।

উল্লেখযোগ্য অগ্রগতিতে, জুপিটার ওয়াগন ট্রায়াল অর্ডার হিসাবে হিল্টন মেটাল ফোরজিং লিমিটেডের সাথে ২৫০টি ফোরজড ওয়াগন হুইল সেটের জন্য একটি অর্ডার দিয়েছে। প্রাথমিক ২৫০ সেটের সফল সরবরাহের পর, জুপিটার ওয়াগনস বার্ষিক ৬০০০টি ফোরজড ওয়াগন হুইল সেট সংগ্রহের জন্য একটি লেটার অফ ইনটেন্ট জারি করেছে, বাজারে কোম্পানির ক্রমবর্ধমান স্বীকৃতি এবং সম্ভাবনাকে তুলে ধরে।