ভারতীয় পোশাকে আধুনিকতা ও এতিহ্য মেলাতে এইচেন্ডএম এবার অনামিকা খান্নার সঙ্গে

এইচেন্ডএম ভারতীয় ডিজাইনার অনামিকা খান্নার সঙ্গে মিলে একটি সমসাময়িক কালেকশন তৈরি করেছে যা বিশ্বব্যাপী দর্শকদের কাছে ভারতীয় শৈলী এবং কারুকার্যকে তুলে ধরে। ৫ সেপ্টেম্বর, ২০২৪-এ লঞ্চ হতে চলা এই কালেকশনে থাকবে মহিলাদের পোশাক, পুরুষের পোশাক, গয়না এবং আনুষাঙ্গিক যা আধুনিক ফ্লেয়ারের সঙ্গে ঐতিহ্যবাহী সিলুয়েটকে মিশ্রিত করে৷

অনামিকা খান্নার লক্ষ্য ভারতীয় ফ্যাশন যে শুধুমাত্র বিশেষ অনুষ্ঠানের জন্য উপযুক্ত, তা নয় বরং এখন তার পরিধানযোগ্যতা এবং আধুনিকতাও যথেষ্ট সমাদৃত। কালেকশনে লিকুইড ডিজাইন, প্রাণবন্ত রং, নিদর্শন এবং হ্যান্ড এমব্রয়ডারি থাকছে।

মহিলাদের পোশাকের মধ্যে ড্রপড স্কার্ট, কাফতান এবং সিল্কের পাজামা রয়েছে, যেখানে পুরুষদের পোশাকে গ্রাফিক প্রিন্ট এবং পেইন্টারলি মোটিফ সহ ট্রাডিশনাল কাট থাকছে। কালেকশনে ভারতে স্থানীয়ভাবে তৈরি ধাতব গয়নাও থাকবে। অ্যান-সোফি জোহানসন, এইচএন্ডএম-এর সৃজনশীল উপদেষ্টা, স্ব-অভিব্যক্তি এবং ব্যক্তিগতকরণকে উৎসাহিত করার জন্য অনামিকা খান্নার ডিজাইনের প্রশংসা করেন। কালেকশনটি নির্বাচিত দোকানে এবং অনলাইনে লঞ্চ করা হবে। পোশাকের দাম ২৯৯৯ টাকা ও আনুষাঙ্গিক পণ্যের দাম ১৪৯৯ টাকা থেকে শুরু হবে। দোকানের ঠিকানা: এইচেন্ডএম স্টোর, উডবার্ন সেন্ট্রাল, ৫এ উডবার্ন পার্ক, এলগিন রোড, কলকাতা ৭০০০২০, ভারত।