হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়া বিজনিতে সড়ক নিরাপত্তা সচেতনতা পরিচালনার জন্য সহযোগিতা করছে

পুনরায় ভারতে নিরাপদ রাইডিং অভ্যাসের সংস্কৃতি গড়ে তোলার জন্য হোন্ডা মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়া (HMSI) জাতীয় সড়ক নিরাপত্তা সচেতনতা প্রচারাভিযান অনুষ্ঠিত করেছে আসামের বিজনিতে।

হোন্ডার জন্য সড়ক নিরাপত্তা হলো গ্লোবাল প্রায়োরিটি। এই দুইদিনের প্রচারাভিযানটিতে বিজনী কলেজের HMSI-এর সড়ক নিরাপত্তা প্রশিক্ষকরা ২৫০০ শিক্ষার্থী এবং কর্মীদেড় মাঝে সড়ক সচেতনতার বার্তাটি ছড়িয়ে দিয়েছে। সড়ক নিরাপত্তা সচেতনতা বজায় রাখার জন্য প্রশিক্ষকরা বৈজ্ঞানিক নিরাপত্তার কথা মাথায় রেখে মজার সাথে রাস্তার চিহ্ন, রাস্তায় চালকের দায়িত্ব, প্রাকটিক্যাল শিক্ষা, ইন্ট্রাক্টিভ সেশন – কিকেন ইয়োসোকু ট্রেনিং (KYT) ইত্যাদি নিরাপত্তা বিষয়ক শিক্ষা প্রদান করেছেন।

সিনিয়র ডিরেক্টর, এইচআর, অ্যাডমিন, আইটি এবং কর্পোরেট অ্যাফেয়ার্স, হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়া, বিনয় ধিংড়া বলেছেন, “সড়ক নিরাপত্তার মানসিকতা গড়ে তোলার জন্য সড়ক নিরাপত্তা শিক্ষা খুবই গুরুত্বপূর্ণ। এই প্রচারাভিযানের দ্বারা আমরা নতুন এবং আসন্ন রাইডারদের সড়ক নিরাপত্তার অভ্যাস গড়ে তোলার পাশাপাশি নিরাপদ রাস্তা ব্যবহারের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছি।”