ভারতে প্রথম পারসোনালাইজড ফোমিং হ্যান্ডওয়াশ আনল ডেটল

ভারতের ‘মোস্ট ট্রাস্টেড জার্ম প্রোটেকশন ব্র্যান্ড’ ডেটল লঞ্চ করল তাদের নতুন ক্যাম্পেন – #ডেটলপ্রোটেক্টসটুমরো। এর লক্ষ্য হল শিশুদের জীবানুবাহিত রোগের ভীতি থেকে মুক্ত থাকতে উৎসাহিত করা। এই লক্ষ্যে ডেটল মায়েদের হাতে তুলে দিচ্ছে এমন ক্ষমতা যা তাদের বাচ্চাদের আরও ভাল ও সুরক্ষিত ভবিষ্যৎ গড়ে তুলবে। এই কারণে ডেটল লঞ্চ করেছে ভারতের প্রথম পার্সোনালাইজড ফোমিং হ্যান্ডওয়াশ, যার মাধ্যমে শিশুদের প্রতিভা বিকাশের সুযোগ পাওয়া যাবে এবং তাদের নিজস্ব কাস্টমাইজড ডেটল ফোমিং হ্যান্ডওয়াশ প্যাক তৈরি করা যাবে।

ক্যাম্পেনটি লঞ্চ করা হয়েছে একটি ভিডিয়ো সহযোগে, যাতে তুলে ধরা হয়েছে ডেটল ফোমিং হ্যান্ডওয়াশের ব্র্যান্ড ফিলজফি। শিশুরা যাতে তাদের হাত পরিষ্কার রাখায় উৎসাহ পায় সেই চিন্তায় তাদের উদ্বুদ্ধ করবে এই ক্যাম্পেন। ‘বেটার ইন্ডিয়া’র সহযোগিতায় ভারতের ২০ জন শিশুর প্রেরণামূলক কাহিনী তুলে ধরা হবে, যারা শুধু নিজেদের জন্য নয়, স্থানীয় সমাজের জন্যও এক উন্নত বিশ্ব গড়ে তোলায় কাজ করে চলেছে।

১০ গুণ বেশি সুরক্ষা-সহ ডেটলের ফোমিং হ্যান্ডওয়াশ শিশুদের কোমল হাতের পক্ষে নিরাপদ এবং সর্বাধিক যত্ন ও পরিচর্যার প্রতিশ্রুতিসম্পন্ন। গ্রাহকরা ডেটল ফোমিং হ্যান্ডওয়াশ প্যাকের কিউআর কোড স্ক্যান করে পার্সোনালাইজড লেবেলের জন্য অর্ডার দিতে পারেন এবং তাদের ছবি ডেটল ওয়েবসাইটে আপলোড করতে পারেন।