জয়ন্ত চৌধুরী, এমএসডিই মন্ত্রী, ব্যাপক পর্যালোচনায় মন্ত্রকের স্কিমগুলি যাচাই করেন

নবনিযুক্ত মাননীয় প্রতিমন্ত্রী জয়ন্ত চৌধুরী, আনুষ্ঠানিকভাবে মিনিস্ট্রি অফ স্কিল ডেভেলপমেন্ট এন্ড এন্ট্রেপ্রেনিউরশিপ (MSDE) দায়িত্ব গ্রহণ করেছেন৷ এমএসডিই-এর সেক্রেটারি শ্রী অতুল কুমার তিওয়ারি, মাননীয় মন্ত্রীকে স্বাগত জানান এবং দক্ষতা উন্নয়ন এবং উদ্যোক্তা ল্যান্ডস্কেপকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে একটি নতুন অধ্যায়ের সূচনা করে তাঁর শুভেচ্ছা জানান।

নয়াদিল্লির কৌশল ভবনে অনুষ্ঠানটি ভারত সরকারের ১০০ দিনের এজেন্ডায় বর্ণিত উদ্দেশ্যগুলি অর্জনের জন্য একটি সমন্বিত প্রচেষ্টাকে নির্দেশ করে৷  অনুষ্ঠানে এমএসডিই-এর প্রতিমন্ত্রী জয়ন্ত চৌধুরী, বলেছেন,“ভারতে বিশাল তরুণ জনসংখ্যা রয়েছে যাদের তাদের আকাঙ্ক্ষা পূরণের জন্য দক্ষতা, পুনঃস্কিলিং এবং উন্নত করার সুযোগ দিয়ে ক্ষমতায়ন করা দরকার।

এটি মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিকশিত ভারত, একটি উন্নত ভারত, যেখানে প্রতিটি নাগরিকের উন্নতির এবং আমাদের দেশের সমৃদ্ধিতে অবদান রাখার সুযোগ রয়েছে তার দৃষ্টিভঙ্গির সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ। জীবনের সকল ক্ষেত্রে নতুন এবং শিল্পের সমন্বয়ে দক্ষতার ক্রমাগত প্রয়োজন রয়েছে এবং আমি নিশ্চিত যে এই প্রচেষ্টা দক্ষতা এবং কর্মসংস্থানের ল্যান্ডস্কেপে বিশেষ প্রভাব ফেলবে।”