বিএন্ডডব্লিউএসএসসি-এর তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

সৌন্দর্য ও সুস্থতার লক্ষ্যে উচ্চাকাঙ্ক্ষী যুবদের ক্ষমতায়ন ও উৎসাহিত করার জন্য, শ্রী জয়ন্ত চৌধুরী, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত), দক্ষতা উন্নয়ন ও উদ্যোক্তা মন্ত্রক (এমএসডিই), আজ এক বৈঠকে পিকেএমকেভিওয়াই ৪.০ এবং স্কিল ইন্ডিয়ার বিভিন্ন সিএসআর প্রকল্পের অধীনে প্রত্যয়িত ২৭০ জন প্রার্থীকে অভিনন্দন জানান। এটি বিউটি অ্যান্ড ওয়েলনেস সেক্টর স্কিল কাউন্সিল (বিএন্ডডব্লিউএসএসসি) দ্বারা আয়োজিত তৃতীয় সমাবর্তন অনুষ্ঠান ছিল যা এখন পর্যন্ত মিশনের অধীনে ১৩ লাখেরও বেশি প্রার্থীকে প্রশিক্ষণ দিয়েছে।

অনুষ্ঠানটি এলজিবিটিকিউআইএ+ সম্প্রদায়ের লোকজন এবং অ্যাসিড হামলার শিকারদের সার্টিফিকেশন দিয়েছে, একটি অন্তর্ভুক্তিমূলক, বৈচিত্র্যময় এবং সামগ্রিক দক্ষতা ইকোসিস্টেম প্রতিষ্ঠার গুরুত্ব তুলে ধরেছে। মাননীয় মন্ত্রী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন এবং সৌন্দর্য ও সুস্থতা শিল্পে সফল ক্যারিয়ার গড়তে তাদের স্থিতিস্থাপকতা এবং অঙ্গীকারের জন্য তাদের প্রশংসা করেন। তিনি বিএন্ডডব্লিউএসএসসি-এর কফি টেবিল বই- “লক্ষ-ট্রানসফরমেটিভ টেলস অব এমপাওয়ারমেন্ট”ও চালু করেছেন।

অনুষ্ঠানটি ইন্ডিয়ান হ্যাবিট্যাট সেন্টার, নয়াদিল্লিতে অনুষ্ঠিত হয় এবং বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। যার মধ্যে শ্রী অতুল কুমাল তিওয়ারি, সেক্রেটারি, এমএসডিই; শ্রী বেদ মণি তিওয়ারি কার্যকারী সিইও, এনএসডিসি এবং এমডি, এনএসডিসি ইন্টারন্যাশনাল এবং ডাঃ ব্লসম কোচার, চেয়ারপারসন,  বিএন্ডডব্লিউএসএসসি এবং মিস. মনিকা বাহল, বিএন্ডডব্লিউএসএসসি এর সিইও উল্লেখযোগ্য ছিলেন।