Jio MAMI মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল তার বছরব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে

চলতি বছরের ২৭ অক্টোবর থেকে শুরু হওয়া মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের অন-গ্রাউন্ড সংস্করণের তারিখ ঘোষণা করল Jio MAMI / মুম্বাই অ্যাকাডেমি অফ মুভিং ইমেজ। যা চলবে ৫ নভেম্বর পর্যন্ত। এই ফিল্ম ফেস্টিভ্যালের লক্ষ হল এর লক্ষ্য বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে মর্যাদাপূর্ণ দক্ষিণ এশীয় চলচ্চিত্র উত্সব এবং ইয়ার রাউন্ড প্রোগ্রাম (YRP) তার নতুন সিনেমাটিক ভয়েসের জন্য একটি ইকোসিস্টেম তৈরির মাধ্যমে ফিল্ম নির্মাতাদের একত্রিত করতে চায়।

এই প্রোগ্রামটি গ্লোবাল মিডিয়া মেকারদের সাথে ইউ.এস. ডিপার্টমেন্ট অফ স্টেটের ব্যুরো অফ এডুকেশনাল অ্যান্ড কালচারাল অ্যাফেয়ার্সের মধ্যে একটি পার্টনারশিপ। যা ফিল্মমেকার শিক্ষা, ব্যবসায়িক প্রশিক্ষণ, পেশাদার নেটওয়ার্কিং মধ্যে সম্পর্ক বৃদ্ধির জন্য ডিজাইন করা হয়েছে।

বলাবাহুল্য, ২০২৩ সালের জন্য Jio MAMI ইয়ার রাউন্ড প্রোগ্রামের দুটি অংশ রয়েছে: একটি উচ্চাকাঙ্ক্ষী এবং অনুশীলনকারী চলচ্চিত্র নির্মাতা, প্রযুক্তিবিদ, সিনেফাইল এবং নতুন দর্শকদের জন্য। যারা সারা বিশ্ব থেকে চলচ্চিত্র দেখতে, আলোচনা করতে এবং সংযোগ করতে পছন্দ করেন। দ্বিতীয়টি, YRPpro, হল একটি দক্ষতা উন্নয়ন, উচ্চাকাঙ্ক্ষী এবং চলচ্চিত্র নির্মাতা এবং প্রযুক্তিবিদদের অনুশীলন করার জন্য আপস্কিলিং প্রোগ্রাম।