প্রতিটি মায়ের সবচেয়ে বড় প্রতিশ্রুতি আলিঙ্গন করার জন্য জনসন’স বেবি প্রথম মুহূর্ত থেকে রক্ষা করার প্রতিশ্রুতি নিয়েছে

শিশুর ত্বকের যত্নের শীর্ষস্থানীয় কোম্পানি জনসন’স বেবি (Johnson’s Baby), প্রথম দিন থেকে শিশুদের ত্বক রক্ষা করার জন্য ১০০০ জনেরও বেশি মায়েদের সাথে তার সবচেয়ে বড় প্রতিশ্রুতি প্রদানের জন্য একত্রিত হয়েছে৷ ব্র্যান্ডটি প্রতিটি পিতামাতার প্রতিশ্রুতির শক্তিকে স্বীকৃতি দেয় এবং শুধুমাত্র “শিশুর নিরাপদ উপাদান” দিয়ে  শিশুদের জন্য নিরাপদ প্রোডাক্ট তৈরি করার লক্ষ্য রাখে। জনসন’স বেবি শুধুমাত্র “বেবি সেফ” রাসায়নিক এবং ফর্মুলেশন নির্বাচন করে যেগুলি বিশেষজ্ঞ এবং বিজ্ঞানের দশক ধরে চিকিৎসক এবং চর্মরোগ বিশেষজ্ঞদের দ্বারা পরীক্ষা করা হয়েছে৷

নতুন বিজ্ঞাপন প্রচারাভিযান, “প্রমিস, পেহেলে পাল সে,” প্রথম দিন থেকেই শিশুর সংবেদনশীল ত্বককে রক্ষা করার জন্য এই অদম্য উত্সর্গকে প্রদর্শিত করেছে৷ এই প্রচারাভিযানটিতে, গর্ভবতী পিতামাতাকে তাদের সন্তানের সাথে সুন্দর বন্ধন দেখানো হয়েছে।

ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে আরও জোরদার করে, কেনভু-এর  বিজনেস ইউনিট হেড এবং ভিপি মার্কেটিং মনোজ গাডগিল বলেছেন, “কোম্পানির সন্তানদের প্রতি তাদের প্রতিশ্রুতি আরও ভালভাবে বোঝার জন্য, জনসন’স বেবি সারা ভারত থেকে ১০০০জনেরও বেশি মায়েদের সাথে কথা বলেছে। এই ভাগ করা লক্ষ্যের ভিত্তিতে, জনসন’স বেবি তাদের শিশুদের প্রতি তাদের মূল্যবান প্রতিশ্রুতি পূরণে সাহায্য করার জন্য মায়েদের সাথে হাত মিলিয়ে হাঁটতে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।”