অল ইন্ডিয়া কে-পপ কনটেস্ট ২০২৪

বিধাননগরের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারে হওয়া অল ইন্ডিয়া কে-পপ কনটেস্ট ২০২৪-এর রিজিওনাল রাউন্ডে কে-পপ উৎসাহীদের ভিড় ছিল দেখার মতো৷ ১৬৯৫টি রেজিস্ট্রেশনের মধ্যে ৫২ জন অংশগ্রহণকারী এদিন তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পায়৷ ক্রেজিওয়ানস দ্য ফ্লাওয়ারনাইটস’ টিএক্সটি-এর ‘সুগার রাশ রাইড’-এ তাদের উদ্যমী পারফরম্যান্সের মধ্য দিয়ে নৃত্য বিভাগে শীর্ষ পুরস্কার জিতেছে। অ্যান্সি ইরেংবাম, বোআ-র ‘নং ওয়ান’ দিয়ে জনতাকে মন্ত্রমুগ্ধ করে, ভোকাল বিভাগে শীর্ষ পুরস্কার জিতেছে। উভয় বিজয়ী ১৯ অক্টোবর, ২০২৪-এ নয়াদিল্লিতে সেমিফাইনালে পারফর্ম করবে।

অন্যান্য উল্লেখযোগ্য পারফরমারদের মধ্যে রয়েছে সেরাফিক, দ্য মুনওয়াকারস, অভিপ্রিয়া চক্রবর্তী এবং জসপ্রীত কৌর। শ্রুতি দাশগুপ্ত, একজন অংশগ্রহণকারী বলেন, “কে-পপ বোঝায় যে সঙ্গীত ভাষা এবং সাংস্কৃতিক বাধা অতিক্রম করে যেকোনও জায়গায় পৌঁছতে পারে। আমি বিটিএস দ্বারা অনুপ্রাণিত হয়েছিলাম এবং তারপর থেকে পিছনে ফিরে তাকাইনি।”

রিজিওনাল রাউন্ড ক্যারাভান ভারত জুড়ে তাদের ভ্রমণ অব্যাহত রাখবে। ২৩ নভেম্বর, নয়াদিল্লিতে গ্র্যান্ড ফিনালে হবে।  বিজয়ীরা কোরিয়া সফরের সুযোগ পাবে। কোরিয়ান কালচারাল সেন্টার ইন্ডিয়ার ডিরেক্টর হোয়াং ইল ইয়ং অংশগ্রহণকারী এবং দর্শকদের উৎসাহ ও আনন্দের প্রশংসা করেছেন, যা অনুষ্ঠানটিকে সফল করে তুলেছে।