এলজির সর্বভারতীয় KPOP প্রতিযোগিতা ২০২৪-এর বিজয়ীদের নাম সগর্বে ঘোষণা করল

ভারতের প্রথম সারির কনজিউমার ডিউরেবল ব্র্যান্ড LG ইলেকট্রনিক্স কলকাতায় আয়োজিত তাদের সর্ব ভারতীয় KPOP প্রতিযোগিতার দ্বিতীয় রিজিওনাল রাউন্ডের বিজয়ীদের নাম সগর্বে ঘোষণা করল। কোরিয়ান কালচারাল সেন্টার ইন্ডিয়া (KCC)-র সঙ্গে যৌথ সহযোগিতায় কলকাতা অঞ্চলে আয়োজিত অনলাইন অডিশনগুলি থেকে বিজয়ীদের বেছে নেওয়া হয়েছে।  কলকাতা অঞ্চল থেকে ভোকাল ক্যাটাগরিতে জয়ী হয়েছেন অ্যান্সি আইরেংবাম ও ড্যান্স ক্যাটাগরিতে জয়ী হয়েছে ক্রেজিওয়ান্স দ্য ফ্লাওয়ারনাইটস গ্রুপ। বিজয়ীরা তাঁদের কণ্ঠ সংগীতের নিখুঁত দক্ষতা, প্রাণবন্ত নৃত্যের ছন্দ ও KPOP ঘরানার সঙ্গে গভীর সংযোগের মেলবন্ধনে যে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন, তা বিচারক ও দর্শকদের মুগ্ধ করেছে।  

LG ইলেকট্রনিক্স তাদের ‘সর্ব ভারতীয় KPOP প্রতিযোগিতা ২০২৪’-এর তৃতীয় সংস্করণের আয়োজন করেছিল। যৌথ সহযোগিতায় ছিল কোরিয়ান কালচারাল সেন্টার ইন্ডিয়া। এই প্রতিযোগিতার উদ্দেশ্য ছিল গোটা দেশ থেকে কোরিয়ান পপ কালচারের প্রতি নিবেদিত প্রাণ ভক্তদের খুঁজে বের করা। এই প্রতিযোগিতার অনলাইন রেজিস্ট্রেশন রাউন্ড ব্যাপক সাড়া পেয়েছিল। সেই সময় ১০,৫০০ রেজিস্ট্রেশন করা হয়েছিল। এই ভাবেই গোটা দেশে KPOP নিয়ে প্রবল আগ্রহীদের রোমাঞ্চকর সফরের দ্বিতীয় রাউন্ডের সূচনা হয়েছিল।  

ভারতের ১১টি অঞ্চলে ২৭ জুলাই থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত রিজিওনাল প্রিলিমিনারিগুলি আয়োজিত হচ্ছে। বেঙ্গালুরুতে প্রথম প্রিলিমিনারি রাউন্ড সফল হওয়ার পর, দ্বিতীয় রাউন্ড আয়োজিত হয়েছিল কলকাতায়। রিজিওনাল রাউন্ডগুলিতে যাঁরা জয়ী হবেন তাঁরা দিল্লি চলে যাবেন সেমি-ফাইনালে যোগ দেওয়ার জন্য। এই প্রসঙ্গে LG ইলেকট্রনিক্স ইন্ডিয়ার ম্যানেজিং ডাইরেক্টর হোং জু জিওন বলেন, “আমাদের দেখে খুব ভাল লাগছে যে, ভারতের তরুণ সমাজের মধ্যে K-POP-এর প্রতি কী দারুণ প্রতিভা ও প্যাশন আছে। LG যে সর্ব ভারতীয় K-POP প্রতিযোগিতা ২০২৪-এর আয়োজন করেছে, তা সাংস্কৃতিক আদান-প্রদান ও শিল্পের মাধ্যমে ভাব প্রকাশের এক বিশাল মঞ্চ হয়ে উঠেছে। এমন এক অসাধারণ সফরে অবদান রাখতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। আমরা কলকাতা থেকে জয়ী হওয়া অ্যান্সি আইরেংবাম ও ক্রেজিওয়ান্স দ্য ফ্লাওয়ারনাইটস-কে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি! পরের রাউন্ডগুলোতে মন মাতিয়ে দেওয়া আরও পারফরম্যান্স দেখতে পারব বলে আমরা আশা করছি।” রোমাঞ্চকর পারফরম্যান্স উপভোগ করার পাশাপাশি দর্শক-শ্রোতারা বাছাই করা অডিও প্রোডাক্টগুলিতে* একচেটিয়া ডিসকাউন্টের সুবিধাও লাভ করেছেন। KPOP-এর ভক্ত ও গ্রাহকরা যে অনবরত সমর্থন ও উদ্যম প্রকাশ করে চলেছেন, তার প্রতি কৃতজ্ঞতার প্রতীক হিসাবেই LG ইলেকট্রনিক্স-এর পক্ষ থেকে উক্ত স্পেশ্যাল অফার দেওয়া হয়েছে।