কোটাক ‘অ্যাক্টিভমানি’ চালু করেছে

কোটাক মাহিন্দ্রা ব্যাংক গ্রাহকদের সুবিধার্থে লঞ্চ করল ‘অ্যাক্টিভমানি’ (ActivMoney) ফিচার, যা ফিক্সড ডিপোজিটের মতো সুবিধাজনক বার্ষিক ৭% অবধি ইন্টারেস্ট দেবে অথচ যার সঙ্গে থাকবে যেকোনও সময়ে তুলে নেওয়ার মতো ‘ফ্লেক্সিবিলিটি’। ‘অ্যাক্টিভমানি’র মাধ্যমে অ্যাকাউন্টের বাড়তি অর্থ স্বয়ংক্রিয়ভাবে ফিক্সড ডিপোজিতে পরিবর্তিত হয়ে যাবে, ফলে গ্রাহকরা তাদের সেভিংস থেকে বেশি হারে ইন্টারেস্ট পাবেন।

‘অ্যাক্টিভমানি’ সেভিংস অ্যাকাউন্টের ইন্টারেস্ট থেকে আয় ১৮০ দিনের ক্ষেত্রে বার্ষিক ৭% অবধি বাড়িয়ে দেবে। এজন্য কোনও ‘প্রিম্যাচিওর উইথড্রয়াল চার্জ’ লাগবে না, যা লাগে ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে। ফলে গ্রাহকদেরই বেশি সুবিধা হবে।

কোনও গ্রাহক তার সেভিংস অ্যাকাউন্টে ‘অ্যাক্টিভমানি’ ফিচার গ্রহণ করলে প্রতি ১০,০০০ টাকায় তা ১৮০ দিনের জন্য ফিক্সড ডিপোজিটে পরিবর্তিত হয়ে যাবে এবং ৭% ইন্টারেস্ট দেওয়া হবে। টাকা তুলে নিতে চাইলে সেভিংস ও ফিক্সড ডিপোজিটের টাকা একইসঙ্গে তুলে নেওয়া যাবে। ‘অ্যাক্টিভমানি’র মাধ্যমে ফিক্সড ডিপোজিটে সঞ্চয় করলে তারা বার্ষিক ৭% হারে ইন্টারেস্ট পাওয়ার সুবিধা লাভ করবেন। ‘অ্যাক্টিভমানি’ ফিচারের সুবিধা ৮১১ ও কারেন্ট অ্যাকাউন্ট হোল্ডারগণও গ্রহণ করতে পারবেন। নতুন গ্রাহকরা এই সুবিধা গ্রহণ করতে পারেন যখন তারা অনলাইনে বা নিকটবর্তী ব্রাঞ্চে গিয়ে অ্যাকাউন্ট খুলবেন। বর্তমান গ্রাহকরা মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে বা নিকটবর্তী ব্রাঞ্চে গিয়ে এই সুবিধা গ্রহণ করতে পারবেন।