কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক লিমিটেড ইন্ডিয়ান অয়েলের সাথে অংশীদারিত্ব করেছে

কো-ব্র্যান্ডেড ফুয়েল ক্রেডিট কার্ড চালু করল Kotak Mahindra Bank Limited (“KMBL”/Kotak) এবং ইন্ডিয়ান অয়েল। এই IndianOil Kotak ক্রেডিট কার্ড RuPay নেটওয়ার্কে উপলব্ধ।

দেশের যেকোনও ইন্ডিয়ানঅয়েল ফুয়েল স্টেশনে রিফুয়েলিং করার জন্য রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারেন IndianOil Kotak ক্রেডিট কার্ড হোল্ডাররা। শুধু তাই নয় ইন্ডিয়ানঅয়েল ফুয়েল স্টেশনে বিনামূল্যে জ্বালানি পাওয়ার জন্য এই পুরস্কার পয়েন্টগুলি রিডিম করা যেতে পারে। এই IndianOil Kotak ক্রেডিট কার্ড লঞ্চ উপলক্ষে উপস্থিত ছিলেন KMBL-এর প্রেসিডেন্ট অম্বুজ চন্দনা সহ আরও অনেকে। 

এই IndianOil Kotak ক্রেডিট কার্ডের বৈশিষ্ট্য হল – ফুয়েল স্টেশনগুলিতে রিফুয়েলিং-এর জন্য পুরষ্কার পয়েন্ট হিসাবে ৪% অর্থাৎ প্রতি মাসে গ্রাহকরা ৩০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবে।  এছাড়া ডাইনিং, গ্রসারি এবং অন্যান্য পেমেন্টের ওপর ২% পুরস্কার পয়েন্ট অর্জন সহ প্রতি মাসে গ্রাহকরা ২০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। KMBL-এর ব্যবসায়িক প্রধান ফ্রেডরিক ডিসুজা বলেন,  গ্রাহকদের তাদের প্রয়োজনীয় বিভিন্ন রকমের প্রোডাক্ট যাতে  কেনাকাটা করতে পারেন সেই কথা মাথায় রেখেই এই IndianOil Kotak ক্রেডিট কার্ড ডিজাইন করা হয়েছে।