ম্যাজেন্টা মোবিলিটি ১০০ টিরও বেশি টাটা এস ইভি স্থাপন করতে টাটা মোটরসের সাথে সহযোগিতা করেছে

ম্যাজেন্টা মোবিলিটি, একটি সমন্বিত বৈদ্যুতিক গতিশীলতা সমাধান প্রদানকারী, টাটা মোটরস, ভারতের বৃহত্তম বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারকের সাথে তাদের অংশীদারিত্বকে মজবুত করে, টাটা এস ইভি-এর ১০০ টিরও বেশি ইউনিট মোতায়েন করে যার মধ্যে এস ইভি-এর ৬০টির বেশি ইউনিট এবং সম্প্রতি চালু হওয়া ৪০টিরও বেশি ইউনিট রয়েছে। এস ইভি ১০০০। এই স্থাপনাটি ২০২৩ সালের অক্টোবরে দুটি সংস্থার মধ্যে স্বাক্ষরিত সমঝোতা স্মারকের অংশ, যা বৈপ্লবিক টাটা এস ইভি-এর ৫০০ ইউনিটের লক্ষ্যমাত্রাকে পূরণ করার জন্য।  ম্যাজেন্টা মোবিলিটির প্রতিষ্ঠাতা ও সিইও জনাব ম্যাক্সসন লুইস, অংশীদারিত্বের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন, বলেছেন, “আমরা টাটা মোটরসের সাথে আমাদের অংশীদারিত্বকে আরও মজবুত করতে পেরে রোমাঞ্চিত, ভারত জুড়ে নিরাপদ, স্মার্ট এবং টেকসই গতিশীলতার সমাধান প্রদানের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে আরও এগিয়ে নিয়েছি৷ ১০০টি টাটা এস ইভি মোতায়েন আমাদের উচ্চাকাঙ্খী ‘আব কি বার দশ হাজার’ প্রোগ্রামের দিকে একটি উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করে, যার লক্ষ্য ২০২৫ সালের সেপ্টেম্বরের মধ্যে ১০,০০০ বৈদ্যুতিক গাড়ী পথে নামানো। লজিস্টিক, চার্জিং অবকাঠামো এবং প্রযুক্তিতে আমাদের সমন্বিত ক্ষমতার সাথে চার-চাকার ছোট বাণিজ্যিক গাড়ী (এসভিসিএস)-এ টাটা মোটরসের দক্ষতার সমন্বয় করে, এই অংশীদারিত্ব শিল্পের মানকে পুনরায় সংজ্ঞায়িত করার জন্য প্রস্তুত।”

ঘোষণার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, জনাব বিনয় পাঠক, ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড – এসসিভিপিইউ, টাটা মোটরস, বলেছেন, “ম্যাজেন্টা মোবিলিটির সাথে আমাদের অংশীদারিত্বের একটি বড় মাইলফলক চিহ্নিত করে, আমরা তাদের জন্য দ্রুত টাটা এস ইভি মোতায়েন করতে পেরে অত্যন্ত গর্বিত। এটি উন্নত, শূন্য-নির্গমন গতিশীলতা সমাধানের মাধ্যমে শহরের অভ্যন্তরীণ যান চলাচলের বৈপ্লবিক পদক্ষেপের প্রতি আমাদের দৃষ্টিভঙ্গিকে পুনরায় নিশ্চিত করে। দ্য এস ইভি, আমাদের সহ-সৃষ্টি প্রচেষ্টার একটি পণ্য, ভারতের জন্য একটি সবুজ ভবিষ্যতের অবদান রাখার সাথে সাথে অতুলনীয় কর্মক্ষমতা, নির্ভরযোগ্যতা এবং ব্যবহারিক দক্ষতা প্রদান করে। এই স্থাপনাটি সারা দেশে টেকসই ই-কার্গো পরিবহনকে গণতন্ত্রীকরণ করার জন্য আমাদের অটল প্রতিশ্রুতির একটি প্রমাণ। একসাথে, আমরা ভারতের জন্য একটি পরিষ্কার, সবুজ এবং আরও পরিবেশ সচেতন ভবিষ্যতের পথ তৈরি করছি।”

এস ইভি ইভোজেন পাওয়ারট্রেন দ্বারা চালিত যা ৭ বছরের ব্যাটারি ওয়ারেন্টি এবং ৫ বছরের ব্যাপক রক্ষণাবেক্ষণ প্যাকেজ সহ একটি অতুলনীয় ড্রাইভিং অভিজ্ঞতা প্রদান করে। এটি একটি উন্নত ব্যাটারি কুলিং সিস্টেম এবং ড্রাইভিং রেঞ্জ বাড়ানোর জন্য পুনরুজ্জীবিত ব্রেকিং সিস্টেম সহ নিরাপদ, সর্ব-আবহাওয়া অপারেশন প্রদান করে। এটি উচ্চ আপটাইমের জন্য নিয়মিত এবং দ্রুত চার্জ করার ক্ষমতা দেয়। এটি ১৩০এনএম পিক টর্ক সহ একটি ২৭ কেডাব্লু (৩৬এইচপি) মোটর দ্বারা চালিত, যাতে সর্বোত্তম-শ্রেণীর পিকআপ এবং গ্রেড-ক্ষমতা নিশ্চিত করা যায় যাতে সম্পূর্ণ লোড অবস্থায় সহজে আরোহণ করা যায়। প্রায় ১০০% আপটাইম সহ গাড়িটির শক্তিশালী কর্মক্ষমতা গ্রাহকদের কাছ থেকে অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া পেয়েছে।  ম্যাজেন্টা মোবিলিটি এইচপিসিএল, বিপি, মরগ্যান স্টানলি, জিতো এন্জেল নেটওয়ার্ক, এবং বিখ্যাত ভারতীয় আমেরিকান সমাজসেবী ডক্টর কিরণ প্যাটেল সহ সম্মানিত বিনিয়োগকারীদের দ্বারা সমর্থিত। কোম্পানিটি বৈদ্যুতিক গতিশীলতার বিপ্লবের অগ্রভাগে রয়েছে, ভারতের পরিবহন ল্যান্ডস্কেপে স্থায়িত্ব এবং উদ্ভাবনকে উন্নীত করে এমন উদ্যোগের নেতৃত্ব দিচ্ছে। টাটা মোটরস-এর সাথে তার অংশীদারিত্বের সম্প্রসারণ এবং ১০০টি টাটা এস ইভি-এর স্থাপনের মাধ্যমে, ম্যাজেন্টা লজিস্টিকস ডিকার্বনাইজিং করার প্রতি তার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে।