ম্যাগির ছোট্ট একটি পদক্ষেপের মাধ্যমে পরিবেশের উন্নয়ন 

প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় ইতিবাচক পরিবর্তন আনার জন্য ম্যাগি সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ এবং বছরের পর বছর ধরে এই প্রচেষ্টা চালিয়েছে। সম্প্রতি ম্যাগি একটি অভিনব সমাধানও তৈরি করেছে একটি কাঁটাচামচ, গমের আটা থেকে তৈরি, ম্যাগি কাপ্পা নুডলস উপভোগ করার অভিজ্ঞতাকে উন্নত করতে এবং এর ‘দেশ কে লিয়ে দো মিনিট’ উদ্যোগের অধীনে সিঙ্গেল-ইউস প্লাস্টিকের ব্যবহার কমিয়ে। এই বিশ্ব পরিবেশ দিবসে, একই উদ্যোগের অধীনে, ম্যাগি একজন তরুণ নেসলে এক্সিকিউটিভের গল্প শেয়ার করছে যে কীভাবে সে পরিবেশের জন্য দুই মিনিট দেয়।  

এই উদ্যোগটি শুধুমাত্র একটি খালি ম্যাগি প্যাকেট নিষ্পত্তি করার সঠিক উপায়ে গ্রাহকদের শিক্ষিত করার লক্ষ্য নয়, এটাও হাইলাইট করা যে প্রতিটি ব্যক্তির দ্বারা প্রতিদিন নেওয়া ছোট ছোট পদক্ষেপগুলি একটি বড় পার্থক্য তৈরি করতে পারে। দুই মিনিট হল একটি পছন্দ যা পরিবেশগতভাবে দায়ী। এই উদ্যোগের মাধ্যমে ম্যাগি সম্মিলিত পদক্ষেপের শক্তিকে কাজে লাগাতে এবং এর উৎস থেকে প্লাস্টিক বর্জ্য পৃথকীকরণের গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়াতে চায়।

ডিজিটাল ফিল্ম সম্পর্কে নেসলে ইন্ডিয়ার ডিরেক্টর ফুডস বিজনেস রজত জৈন, বলেছেন,“আমরা একটি পার্থক্য করার জন্য মূল্য শৃঙ্খল জুড়ে করা যেতে পারে এমন ছোট প্রচেষ্টার চারপাশে সচেতনতা বাড়াতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। ম্যাগি দেশের প্রত্যেককে ছোট ছোট পদক্ষেপ নিতে এবং তাদের দু-মিনিট পরিবেশে প্রদান করতে অনুপ্রাণিত করবে বলে আশা করে। ম্যাগি আরও টেকসই সমাজ গঠনের এই প্রচেষ্টায় সহযোগী হিসেবে কাজ করবে।”