মোচির ক্যাম্পেন: ‘অলওয়েজ এ গুড টাইম ইন মোচি’

মেট্রো ব্র্যান্ডস লিমিটেডের মোচি শ্যুজ কোয়ালিটি ও স্টাইলের সমার্থক। মোচির অটাম-উইন্টার ২০২৩ কালেকশন ‘ইটস অলওয়েজ এ গুড টাইম ইন মোচি’ আজকের তরুণদের, বিশেষত কিশোর ও জেন-জেডের প্রাণবন্ত চেতনার প্রতি শ্রদ্ধাশীল। মোচি তাদের স্বতঃস্ফূর্ততা ও জীবনকে সম্পূর্ণরূপে বেঁচে থাকার জন্য উত্সাহিত করে। মোচির এই কালেকশন সবরকম অনুষ্ঠানের জন্য বহুমুখী ফ্যাশন-ফরোয়ার্ড স্টাইল প্রদানের ব্যাপারে মোচির প্রতিশ্রুতির প্রতিফলন। কোনও বিশেষ কলেজের ইভেন্টের জন্য পোশাক পরা, কোনও পার্টিতে অংশ নেওয়া বা কোনও পার্কে অবসর সময় উপভোগ করা – যা-ই হোক না কেন, মোচির স্টাইলিশ জুতার বৈচিত্র্যময় সংগ্রহ প্রতিটি মেজাজ ও জীবনযাত্রার ধারার পরিপূরক।

মোচির বার্তাটি স্পষ্ট – এটি সর্বদা একটি ভাল সময়, যে কোনও সময়। মেট্রো ব্র্যান্ডস ইন্ডিয়ার ভাইস-প্রেসিডেন্ট দীপিকা দীপ্তি বলেন, মোচি শ্যুজ স্বতঃস্ফূর্ততা ও এই মুহূর্তে বেঁচে থাকার সারমর্মকে তুলে ধরে। কালেকশনের প্রতিটি জোড়া তরুণদের তাদের অ্যাডভেঞ্চারে সঙ্গ দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। মোচি তরুণদের ক্ষমতায়নে বিশ্বাস করে, যাতে তারা জীবনকে পরিপূর্ণভাবে উপভোগ করতে পারে এবং দৈনন্দিন আনন্দকে আপনার করে নিতে পারে। তিনি আরও বলেন, মোচির সঙ্গে থাকলে সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা করতে হবে না। মোচির এই কালেকশনে তরুণ প্রজন্মের অ্যাডভেঞ্চারের সঙ্গে থাকার জন্য বিভিন্ন ধরণের স্টাইল রয়েছে।


স্টাইলিশ স্নিকার্স থেকে শুরু করে এলিগ্যান্ট ফর্মাল পোশাক, ফেস্টিভ হিলস এবং স্ট্যান্ডআউট পার্টি পোশাকের জন্য মোচি শ্যুজ বিভিন্ন ধরণের স্টাইল প্রদান করতে পারে, যা একজন তরুণের জীবনের বিভিন্ন দিক পূরণ করে। এই ব্র্যান্ড সবরকম সুযোগ কাজে লাগানোর ও ক্ষুদ্রতম বিজয়গুলিকেও উদযাপন করার দর্শনকে প্রতিফলিত করে যা কেবল মাত্র তরুণদের মধ্যেই রয়েছে।