মর্টিনের ‘বচ্চে বচ্চে কো পতা হ্যায়’ প্রচারাভিযান

২০২৪: ‘বচ্চে বচ্চে কো পতা হ্যায়’ – মর্টিন তাদের উদ্ভাবনী মর্টিন টু-ইন-ওয়ান স্প্রে’র জন্য এই নামে একটি নতুন প্রচারাভিযান শুরু করেছে। মর্টিন টু-ইন-ওয়ান হল ভারতের প্রথম স্প্রে যা মশা ও আরশোলা উভয়কেই ধংস করতে পারে। মর্টিন টু-ইন-ওয়ান স্প্রেটি ২০০ মিলি, ৪০০ মিলি ও ৬০০ মিলি সাইজে পাওয়া যায়, যেগুলির দাম যথাক্রমে ১১৫ টাকা, ২২৫ টাকা ও ৩৪০ টাকা। এই স্প্রে কেনা যাবে স্টোর ও অনলাইন থেকে।

মর্টিন টু-ইন-ওয়ান প্রোডাক্টটির লক্ষ্য কীটপতঙ্গ সম্পর্কিত রোগ সম্পর্কে ভারতীয় অভিভাবকদের মধ্যে উদ্বেগের সমাধান করা, বিশেষত বর্ষার মরসুমে। মর্টিন টু-ইন-ওয়ান স্প্রে এমন একটি সুবিধাজনক সমাধান যা মশা (যা ডেঙ্গু ও ম্যালেরিয়া ছড়ায়) এবং আরশোলা (যা টাইফয়েড ছড়ায়) উভয়ের বিরুদ্ধে রক্ষা করে।

মর্টিন টু-ইন-ওয়ান প্রসঙ্গে রেকিটের রিজিওনাল মার্কেটিং ডিরেক্টর (সাউথ এশিয়া – হাইজিন) সৌরভ জৈন বলেন, বেশিরভাগ পরিবারে মশা ও আরশোলার সমস্যা থাকলেও বর্তমানে ব্যবহারকারীরা আলাদা আলাদা স্প্রের ওপর নির্ভর করেন। টু-ইন-ওয়ান স্প্রে একক সমাধান-সহ ব্যাপক সুরক্ষা প্রদান করে। হাভাস-এর (Havas) নির্মিত এই প্রচারাভিযানটি পরিবারগুলিকে আরও বেশি মানসিক শান্তি ও সুবিধার জন্য এই দ্বৈত-উদ্দেশ্যসাধক পণ্যটি গ্রহণ করতে উত্সাহ জোগাবে।