Motorola নিয়ে এসেছে moto g13

‘g’ সিরিজের ফ্র্যাঞ্চাইজিতে অত্যাধুনিক স্মার্টফোন moto g13 লঞ্চ করল Motorola । অ্যাক্রাইলিক গ্লাস (PMMA) বডি দ্বারা তৈরি স্লিম প্রোফাইল এবং লাইটওয়েট স্লিক ডিজাইনের এই প্রিমিয়াম স্মার্টফোনটিতে ক্যারি করা যেমন সহজ তেমনি ক্যামেরা হাউজিং ও রঙের বিকল্পসহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর moto g13কে অন্যান্য ফোনের থেকে আলাদা করে তুলেছে। ম্যাট চারকোল এবং ল্যাভেন্ডার ব্লু দুটি রঙে উপলব্ধ ৪GB RAM + ১২৮GB স্টোরেজ সহ moto g13 ৯,৯৯৯ টাকা ও ৪GB RAM + ৬৪GB স্টোরেজ সহ moto g13 ৯,৪৯৯ টাকা।

যা ৫ এপ্রিল থেকে Flipkart, Motorola.in এবং শীর্ষস্থানীয় খুচরা দোকানে পাওয়া যাবে।৪GB LPDDR4X RAM-এর সঙ্গে বিশাল ১২৮GB স্টোরেজ অফার করে moto g13 । MediaTe Helio G৮৫ প্রসেসর দ্বারা চালিত moto  g13 ডিভাইসটি ৬৪GB স্টোরেজ ভেরিয়েন্ট সহ  আগের  তুলনায় অনেক বেশি অ্যাকটিভ।

উন্নত ফটোগ্রাফির জন্য moto g13-এ রয়েছে a৫০MP Quad Pixel ক্যামেরা সহ সেলফির জন্য  একটি ৮MP ফ্রন্ট ক্যামেরাও রয়েছে।ক্লিনার ভোকাল সাউন্ডের জন্য moto g13-এ দুটি বড় স্টেরিও স্পিকার সহ রয়েছে  ৫০০০mAh ব্যাটারি।  যাতে গ্রাহকরা দীর্ঘ সময়ের জন্য ডিভাইসটি ব্যবহার করতে পারেন।