রেস্তোরাঁয় ব্রেকফাস্ট করতে এসে বেরিয়ে এল নাড়ি-ভুঁড়ি

একটা হাঁচির এত জোর! স্ত্রীকে নিয়ে ব্রেকফাস্ট করতে গিয়েছিলেন রেস্তোরাঁয়। সেই সময় বেরিয়ে এল নাড়িু-ভুঁড়ি। এই  অদ্ভুত ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ভুক্তভোগী এক ৬৩ বছর বয়সী ব্যক্তি। অবশ্য এই ঘটনার আগেই  তিনি প্রস্টেট ক্যান্সারে ভুগছিলেন। পেটে অস্ত্রোপচার হয়েছিল। যেদিন তাঁর নাড়ি-ভুঁড়ি বেরিয়ে আসে, ওইদিন সকালেই তাঁর পেটের সেলাই কাটা হয়েছিল।

প্রতিবেদনে বলা হয়েছে, সেলাই কাটার পর উদযাপন করতেই স্ত্রীকে নিয়ে এক রেস্তোরাঁয় ব্রেকফাস্ট করতে গিয়েছিলেন ওই ব্যক্তি। সেখানে প্রথমে তাঁর একটি জোরে হাঁচি হয়, তারপর কাশি। অবিলম্বে তাঁর তলপেটের একটা জায়গা ভেজা ভেজা মনে হয়েছিল। সেখানে ব্যথাও অনুভব করেন তিনি। নীচে তাকিয়ে দেখেন, তাঁর যেখানে অস্ত্রোপচার হয়েছি, সেখান থেকে গোলাপী রঙের অন্ত্র বেরিয়ে এসেছে! বেরিয়ে আসা অন্ত্রগুলি, তিনি কোনো রকমে তাঁর জামা দিয়ে চেপে রেখেছিলেন।

অপরদিকে, তাঁর স্ত্রী অ্যাম্বুলেন্সের ডেকেছিলেন। প্যারামেডিকরা এসে দেখেছিল, তাঁর পেটে প্রায় ৩ ইঞ্চি লম্বা ক্ষত তৈরি হয়েছে। আর সেখান দিয়ে বেরিয়ে এসেছে অন্ত্রের একটা বড় অংশ। তাঁকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে, বেরিয়ে আসা অন্ত্রের অংশটি তিনজন সার্জন সাবধানে তাঁর পেটের গহ্বরে ঢুকিয়ে দেন। তারপর, পেট যাতে আবার না চিড়ে যায়, তা নিশ্চিত করতে আটটি সেলাই দিয়ে ক্ষতের মুখটি বন্ধ করে দেন। এরপর, ছয় দিন তাঁকে হাসপাতালে থাকতে হয়েছিল। এখন অবশ্য তিনি সুস্থই আছেন।