আজই নাগা চৈতন্যর বাগদান, পাত্রী শোভিতা

তেলেগু অভিনেতা নাগা চৈতন্য এবং অভিনেত্রী শোভিতা ধুলিপালার প্রেমের গল্প গত কয়েক বছর ধরেই খবরে রয়েছে। আজ বৃহস্পতিবারই বাগদান করতে যাচ্ছেন তারা। সংবাদমাধ্যম একচেটিয়াভাবে নিশ্চিত করেছে যে তাদের বাগদানের খবরটি সত্য। আগামী ৮ আগস্ট বাগদান করবেন এই দুই অভিনেতা।

সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালের বাগদান হয়েছে। অনুষ্ঠানটি খুব ব্যক্তিগতভাবে হবে এবং সন্ধ্যায় নাগার্জুনের বাড়িতেই অনুষ্ঠিত হবে। নাগার্জুন নিজেই এই খবরটি প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। শোভিতার বাবা-মা সহ নাগা চৈতন্যের ভাই অমলা আক্কিনেনি এবং অখিল উপস্থিত থাকবেন। আর কয়েকটি সূত্র এই খবরটিকে নিশ্চিত করেছে।

নাগা এর আগে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে বিয়ে করেছিলেন। একসময় সবাই দুজনকে পাওয়ার কাপল হিসেবে বিশ্বাস করত। যাইহোক, ২০২১ সালে, সামান্থা এবং নাগা তাদের বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। তারপর থেকে নাগা (৩৭) এবং শোভিতা (৩২) ডেটিং করছেন বলে গুঞ্জন রটে ছিল। আর খবর ছিল, নাগা পরিবার শোভিতাকে খুব পছন্দ করে। এমনকি, একটি সিনেমার অনুষ্ঠানে, নাগার্জুন তার ভবিষ্যত পুত্রবধূ সম্পর্কে কথা বলেছিলেন। এবং বলেছিলেন, “তিনি খুব ভালো সিনেমা করেছেন। হয়তো আমার এভাবে বলা উচিত নয়, কিন্তু সে তখন ছবিতে হট ছিল। তার মধ্যে এমন কিছু আছে যা খুবই আকর্ষণীয়”। বাগদানের খবর প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি খুব ভাইরাল হচ্ছে। নাগা চৈতন্য এবং শোভিতা ২০২৪ সালের শেষে দিকে তারা গাঁটছড়া বাঁধবেন বলে আশা করা হচ্ছে। বলা হচ্ছে যে বাগদানের ছবি আজ সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হবে।