দ্য মমস কোম্পানির প্রচারাভিযানে নেহা ধুপিয়া

নেহা ধুপিয়াকে নিয়ে একটি নতুন ডিজিটাল ভিডিও ক্যাম্পেন লঞ্চ করেছে ভারতের শীর্ষস্থানীয় টক্সিন-ফ্রি ও ন্যাচারাল পার্সোনাল কেয়ার ডি-টু-সি ব্র্যান্ড দ্য মমস কোম্পানি (The Moms Co)। এই ক্যাম্পেনের মাধ্যমে কোম্পানির ন্যাচারাল প্রোটিন হেয়ার কেয়ার রেঞ্জের প্রচার করা হবে। এই প্রচারাভিযানে তুলে ধরা হয়েছে যে কীভাবে প্রতিটি মা এমনসব মুহূ্র্তের মুখোমুখি হন যখন তাদের চুল তাদের শিশুদের মজাদার খেলার স্থান হয়ে ওঠে। এই সময়ে মায়েদের মাতৃত্ব তাদের নিষ্ঠা ও ত্যাগের স্বীকৃতি ব্যক্ত করে। 

দ্য মমস কোম্পানি এই প্রচারাভিযানের মাধ্যমে মায়েদের পাশে থাকার জন্য তার অঙ্গীকার পুণঃজ্ঞাপণের সঙ্গে কেশ পরিচর্যার প্রতিশ্রুতি দিচ্ছে। ক্যাম্পেনটি দ্য মমস কোম্পানির সোশ্যাল চ্যানেল – ইউটিউব ও ইনস্টাগ্রামে আত্মপ্রকাশ করার পর ডিজিটাল ও মেইনলাইন মিডিয়াতেও প্রচারিত হবে। একইসঙ্গে, মায়েদের জন্য দ্য মমস কোম্পানি ভারতের ফার্স্ট-ইন-মার্কেট রিয়েলিটি শো ‘দ্য মমপ্রেনিউর শো’ লঞ্চ করেছে, যা মায়েদের ক্ষমতায়িত করবে এবং তাদের ব্যবসায়িক উদ্যোগ স্থাপনের স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করবে।

দ্য মমস কোম্পানির সালফেট-ফ্রি ন্যাচারাল প্রোটিন হেয়ার কেয়ার রেঞ্জ কুইনো ও গমের প্রোটিন-সমৃদ্ধ শক্তির সঙ্গে জড়িত, যা মাতৃত্বের রূপান্তরমূলক যাত্রাকে আপন করে নেওয়ার পাশাপাশি মায়েদের চুল পড়া রোধ করে চুলকে শক্তিশালী ও পুষ্ট করার আশ্বাস দেয়।