ফিজিক্স ওয়ালাহ-এর বিদ্যাপীঠ কেন্দ্রের উদ্বোধন

ফিজিক্স ওয়ালাহ, ভারতের এড-টেক প্ল্যাটফর্ম, একটি অফলাইন পিডাব্লু বিদ্যাপীঠ কেন্দ্রের উদ্বোধনের মাধ্যমে দুর্গাপুরে তার উপস্থিতিকে বিস্তার করেছে। দেশে শিক্ষাকেন্দ্র স্থাপন এবং শিক্ষার্থীদের কাছে শিক্ষাকে আরও সহজলভ্য করার প্রতি তার প্রতিশ্রুতির উপর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। কেন্দ্রের উদ্বোধন করেন পিডাব্লু -এর সহ-প্রতিষ্ঠাতা প্রতীক মহেশ্বরী, এবং পিডাব্লু বিদ্যাপীঠ অফলাইন সিইও অঙ্কিত গুপ্ত, চিফ বিজনেস কোলাবরেশন অফিসার দেবব্রত দাস সহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পিডাব্লু বিদ্যাপীঠ দুর্গাপুর ১১টি প্রযুক্তি-সক্ষম শ্রেণীকক্ষ এবং ২,৫০০ জন বসার ব্যবস্থা সহ আধুনিক অবকাঠামো নিয়ে শিক্ষার অনুকূল পরিবেশ প্রদান করে। কেন্দ্রটি একটি লাইব্রেরি প্রদান করে। পরবর্তী শিক্ষাবর্ষের রেজিস্ট্রেশনের জন্য কেন্দ্র শিক্ষার্থীদের জন্য ২০% ছাড় দেবে। পিডাব্লু বিদ্যাপীঠের ছাত্র কল্যাণ প্রকল্প, যা হোস্টেল এবং পরিবহন সুবিধার জন্য সহায়তা প্রদান করে এবং জরুরী পরিস্থিতিতে শিক্ষার্থীদের ২৪/৭ সহায়তা প্রদান করে।

ফিজিক্স ওয়ালাহ-এর সহ-প্রতিষ্ঠাতা প্রতীক মাহেশ্বরী জানিয়েছেন, “আমরা শিক্ষাকে শিক্ষার্থীদের কাছে পৌঁছে দিতে চাই, বিশেষ করে যারা আর্থ-সামাজিক ভাবে পিছিয়ে পড়েছে, এবং সঠিক শিক্ষার প্ল্যাটফর্মের সন্ধানে দূরবর্তী শহরগুলিতে ভ্রমণের সাথে জড়িত আর্থিক বোঝাকে কম করতে চাই। আমরা বিশ্বাস করি যে প্রতিটি শিক্ষার্থী সর্বোত্তম শিক্ষা এবং শেখার সবচেয়ে কার্যকর উপায়ের যোগ্য।”