বিশেষজ্ঞদের দ্বারা সমর্থিত Nykaa SKINRX তার প্রথম সানস্ক্রিন চালু করেছে

Nykaa SKINRX-এর বিশেষজ্ঞ নেতৃত্বাধীন সানস্ক্রিনের নতুন পরিসর লঞ্চ করেছে যা আল্ট্রা ডিফেন্স অয়েল ফ্রি এবং আল্ট্রা ম্যাট ড্রাই টাচের মাধ্যমে চূড়ান্ত ত্বক সুরক্ষার দিকে অগ্রসর হয়েছে। এই নতুন লঞ্চগুলি, ত্বককে সূর্যের প্রখর তাপ থেকে রক্ষা করে এবং ব্লু রে থেকেও সুরক্ষিত রাখে।

Nykaa-র উন্নত UVA/UVB ফিল্টারগুলির সাথে সানস্ক্রিনগুলি অতুলনীয় কার্যকারিতার সাথে লালভাব, পোড়া, হাইপারপিগমেন্টেশন এবং অকাল বার্ধক্যের বিরুদ্ধে লড়াই করে। এই ত্রুটিহীনভাবে ম্যাট ফিনিশ, আল্ট্রা ডিফেন্স অয়েল ফ্রি ৬ ঘন্টা পর্যন্ত সূর্যের রশ্মি থেকে সুরক্ষা প্রদান করে এবং আল্ট্রা ম্যাট ড্রাই টাচ সানস্ক্রিন একটি পাওয়ার প্যাকড ৩ ইন ১ সুবিধার সাথে পাওয়া যাবে। Nykaa-র উভয় প্রোডাক্টই SPF৫০ PA+++ বৈশিষ্ট্যযুক্ত।

Nykaa ব্র্যান্ডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট বিশাল গুপ্তা বলেন, “স্কিন কেয়ারে সানস্ক্রিনের গুরুত্ব অনেক এবং আমরা আমাদের প্রথম Nykaa SKINRX সানস্ক্রিন লঞ্চ করে আমাদের বিচক্ষণ গ্রাহকদের ফিডব্যাক শোনার জন্য অক্লান্ত পরিশ্রম করেছি। আমরা আপনাকে আশ্বাস দিচ্ছি যে আমাদের প্রোডাক্টগুলি নির্বিঘ্নে ত্বকের যত্ন নিবে এবং আপনার দৈনন্দিন উপকরণের একটি অপরিহার্য অংশ হয়ে উঠবে।” নতুন SKINRX সানস্ক্রিনগুলি Nykaa.com-এ এবং Nykaa স্টোর + সারা ভারত জুড়ে নির্বাচিত বিউটি স্টোরগুলিতে পাওয়া যাবে।