“জওয়ান” মুভিতে অন্য প্রসিদ্ধ অভিনেতা-অভিনেত্রীরাও সংক্ষিপ্ত ক্যামিও  চরিত্রে অভিনয় করেছেন

তামিল পরিচালক অ্যাটলি কুমারের লেখা ও পরিচালিত জওয়ান বলিউড অ্যাকশন থ্রিলার মুভিটি  মুক্তি পেতে চলেছে ৭ই সেপ্টেম্বর ২০২৩ এ। এই সিনামায় প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খান,বিজয় সেতুপতি, এবং নয়নথারাকে। পাশাপাশি সংক্ষিপ্ত ক্যামিও চরিত্রে দেখা যাবে  দীপিকা পাড়ুকোন, থালাপথি বিজয়, আল্লু অর্জুন, এবং সঞ্জয় দত্তকেও।সহায়ক ভূমিকায় অভিনয় করেছেন রানা দাগ্গুবতী, যোগী বাবু, সান্যা মালহোত্রা, প্রিয়মণি এবং আরও অনেকে।ভারতে, ইতিমধ্যেই পুনে, হায়দ্রাবাদ, মুম্বাই, চেন্নাই এবং রাজস্থান সহ বেশ কয়েকটি লোকেশনে শুটিং শুরু হয়েছে। পরিচালক অ্যাটলি সিনেমাটির সঙ্গীত রচনা করার জন্য সুরকার এ.আর. রহমানের সাথে যোগাযোগ করলেও তিনি সেটা গ্রহণ করেননি।

রুবেনের সম্পাদনায় জি কে বিষ্ণু সিনেমাটোগ্রাফির পরিচালনা করেছেন। এই চলচ্চিত্রে সাউন্ডট্র্যাক এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন অনিরুধ রবিচন্দর। এই মুভিতে অনিরুদ্ধ জোনিতা গান্ধী, কালা ভৈরব এবং অভিষেক নেইলওয়ালের সাথে একটি গান গেয়েছেন। অ্যাকশন দৃশ্যটি পরিচালনা করেছেন ইয়ানিক বেন এবং গানের কথা লিখেছেন কুমার। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং আরকেবি ক্রিয়েটিভের জন্য এই সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান। এই মুভিটি উল্লেখযোগ্য হিন্দি, তামিল এবং তেলেগু প্রেক্ষাগৃহেও মুক্তি পেতে চলেছে।

জওয়ান এমন একজন ভারতীয় ব্যক্তির গল্পের পটভুমিতে বানানো হয়েছে যেখানে তিনি একটি গ্যাংয়ের হাতে কঠোরতম অত্যাচার সহ্য করেছিলেন যা এমনকি একটি ছোট শিশুর মধ্যে পার্থক্য বুঝতে অক্ষম হয়ে অনেক করুণ নিয়মিত মানুষকে নির্মমভাবে নির্যাতন করেছিল। গ্যাং থেকে পালানোর পর সমাজের ক্ষতি করার জন্য কাউকে ছেড়ে না দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।বিস্ফোরক অ্যাকশন সিকোয়েন্সের ক্লিপস, দুর্দান্ত গান এবং রেট্রো ট্র্যাক “বেকারার কারকে” তে এসআরকে-এর একটি ভয়ঙ্কর পারফরম্যান্সের সাথে ছবিটি  পূর্ণ  হওয়ার প্রতিশ্রুতি দেয়।