বক্স অফিসে ‘পাঠান’-এর দখল এখনও শক্তিশালী, ১৫তম দিনে আয় ছাড়াল ৮৫০ কোটি

শাহরুখ খানের প্রত্যাবর্তন ছবি ‘পাঠান’ বক্স অফিসে নিজস্ব একটি জায়গা গড়ে নিয়েছে এবং প্রতিদিন নতুন রেকর্ড তৈরী করছে। বলিউডের বাদশাহর স্পাই অ্যাকশন থ্রিলার ছবি ‘পাঠান’ জ্বর কমার নামই নিচ্ছে না। ফলে ছবিটিও প্রচুর আয় করছে। এমনকি ‘পাঠান’ এখন পর্যন্ত সর্বোচ্চ আয় করা ছবি হয়ে উঠেছে। চলুন জেনে নেওয়া যাক মুক্তির ১৫তম দিনে কত কোটি টাকা আয় করেছে ‘পাঠান’।

শাহরুখ খান ‘পাঠান’ দিয়ে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন এবং তার প্রত্যাবর্তন ছিল দেখার মত। ছবিটি মুক্তির প্রথম দিনেই রেকর্ড ব্রেকিং ৫৫ কোটি রুপি সংগ্রহ করেছিল। এরপর থেকে ‘পাঠান’ উপার্জনের প্রক্রিয়া চলছে। একই সঙ্গে ‘পাঠান’-এর ১৫তম দিনের আয়ের প্রাথমিক পরিসংখ্যানও এসেছে। সাকনিল্কের রিপোর্ট অনুসারে, ‘পাঠান’ মুক্তির ১৫ তম দিনে ৬.৭০ কোটি টাকা সংগ্রহ করেছে। যদিও এর চেয়ে ১৪তম দিনের সংগ্রহ কম। এই দিন ছবিটি 7.80 কোটি আয় করেছে। এর ফলে শাহরুখ খান অভিনীত ছবির মোট আয় এখন ৪৫২.৯০ কোটি টাকা হয়েছে। মানে ‘পাঠান’ও ছাড়িয়েছে ৪৫০ কোটির সংগ্রহের অঙ্ক। তৃতীয় সপ্তাহের শেষে ‘পাঠান’ ভালো আয় করবে বলে আশা করা হচ্ছে।

আয়ের দিক থেকে বলিউডের সব ছবিকে পেছনে ফেলেছে ‘পাঠান’। শুধু তাই নয়, ছবিটির বিশ্বব্যাপী সংগ্রহও ৪৬০ কোটি ছাড়িয়েছে। একইসঙ্গে ‘পাঠান’ আয়ের গতি দেখে দ্রুত ৫০০ কোটির ম্যাজিকাল ফিগারও অতিক্রম করবে বলে আশা করা হচ্ছে। ‘পাঠান’ ছবিতে শাহরুখ খান ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, আশুতোষ রানা এবং ডিম্পল কাপাডিয়াকে অভিনয় করতে দেখা গিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *