অসম-বাংলা সীমান্তে রাস্তা অবরোধ করেন আলুর ট্রাক চালকেরা

আলিপুরদুয়ার:- অসম বাংলা সীমানায় আলুর ট্রাক চালকদের অবরোধে অচল  ইস্ট ওয়েস্ট করিডোর।কয়েক কিলোমিটার লম্বা লাইন তৈরী হয়েছে গাড়ির। কোনো গাড়িই  উত্তর পূর্বের রাজ্য গুলোতে ঢুকতে পারছে না এই অবরোধের কারণে।মুখ্যমন্ত্রীর নির্দেশে বাংলার আলু ভিনরাজ্যে রপ্তানি বন্ধ। কিন্তু উত্তর প্রদেশ ও বিহার থেকে উত্তর পূর্বের রাজ্যে যাবার পথে অসম বাংলা সীমানার বারোবিশার কাছে, বাংলার আলুর গাড়ির সঙ্গে ভিনরাজ্য থেকে আসা আলু বোঝাই গাড়ি আটকে রেখেছে জেলা প্রশাসন।

কোনো গাড়ি তিন দিন কোনো গাড়ি পাঁচ দিন থেকে আটকে রয়েছে অসম সীমানার কাছে। ট্রাক চালকদের অভিযোগ কোনো কারণ না দেখিয়েই আটকে রাখা হয়েছে আলু বোঝাই গাড়ি গুলো। তাদের আরো অভিযোগ ইতিমধ্যেই পচতে শুরু করেছে গাড়িতে থাকা আলু। অনেকেই ঋণ করে গাড়ি ও আলু কিনেছেন।তাদের বক্তব্য এই ক্ষতির দায় কে নেবে। শুক্রবার বিকেলে কিছুক্ষনের জন্য মহা সড়ক অবরোধ করেছিল চালকরা।

তারপর জেলা প্রশাসনের আধিকারিকরা আলোচনা করে চালকদের জানান যে শনিবার সকালে আটকে থাকা গাড়িগুলো ছেড়ে দেওয়া হবে। কিন্তু শনিবার সকালেও গাড়ি না ছাড়ায়, ফের মহা সড়ক অবরোধ করে চালকরা।সকাল দশটা থেকে চলছে অবরোধ।