স্বপ্নের বিয়ের ওয়ান-স্টপ ডেস্টিনেশন রিলায়েন্স রিটেলের দ্য ওয়েডিং কালেক্টিভ

রিলায়েন্স রিটেল, গর্বের সাথে দ্য ওয়েডিং কালেক্টিভ লঞ্চ করার ঘোষণা করেছে, নিখুঁতভাবে তৈরি বিবাহের প্রদর্শনীটি এই বছরের ২৩ থেকে ২৫ অগাস্ট মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে। নববধূ, বর এবং তাদের পরিবারের জন্য বিবাহের পরিকল্পনার ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা অফার করতে এই প্রোগ্রামটি ডিজাইন করা হয়েছে। ইভেন্টটি প্রিমিয়াম পরিষেবার সাথে বিভিন্ন বিভাগের সমস্ত বিশেষজ্ঞদের এক ছাদের নীচে এনে বিবাহের কেনাকাটার অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করবে।

প্রিমিয়াম ফ্যাশনের জন্য রয়েছে আবু জানি-সন্দীপ খোসলা, অনিতা ডোংরে, অর্পিতা মেহতা এবং ক্রেশা বাজাজ-এর মতন বিশিষ্ট ডিজাইনাররা, যারা বিয়ের জন্য তাদের রানওয়ে-রেডি কালেকশন প্রদর্শন করবে। জুয়েলারীর জন্য অলোক লোধা, বাদালিয়া ডায়মন্ড জুয়েলার্স, বর্ধীচাঁদ ঘনশ্যামদাস এবং মিশোর বাই সুহানি পারেখ-এর মতো বিখ্যাত জুয়েলার্স তাদের সংগ্রহ উপস্থাপন করবেন। তবে কোন ব্রাইডাল ট্রাউসো ছয়-গজ ছাড়া কখনওই সম্পূর্ণ হয় না। ফলে শ্বেতা কাপুর, আশদিন লীলাওয়ালা, কনকভাল্লি এবং তান্টুভি -এর ৪৩১-৮৮-এর মতো শাড়ির ব্র্যান্ডগুলির অফারের সাথে তিন দিনের মধ্যে তাদের মনোমুগ্ধকর কালেকশন তৈরি করে আপনাকে সাজিয়ে তুলবে। এই অনন্য অভিজ্ঞতাগুলি আপনার এবং আপনার পরিবারের সদস্যদের এই বিশেষ দিনে স্মৃতিগুলিকে স্মরণীয় করে রাখবে।

এই লঞ্চ সম্পর্কে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর ইশা মুকেশ আম্বানি জানিয়েছেন, “যারা সত্যিকারের বিবাহের চেতনাকে আচার-অনুষ্ঠান, ঐতিহ্য এবং উৎসবের সাথে উদযাপন করতে চান, তাদের জন্য জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে দ্য ওয়েডিং কালেকটিভ উপস্থাপন করতে পেরে আমরা সত্যি আনন্দিত। আমি JWCC-কে অনেক স্ট্যান্ডআউট বিবাহের গন্তব্য হিসাবে কল্পনা করি। এটি তিন দিনের মধ্যে, ১০০-এর বেশি ব্র্যান্ড এবং অভিজ্ঞতাকে এক ছাদের নীচে আপনার স্বপ্নের বিবাহের পরিকল্পনা করতে সাহায্য করবে।”