অ্যাকশন, ড্রামা এবং হাস্যরসের সাথে প্রকাশিত হল স্নিকার-এর নতুন টিভিসি

মার্স রিগলি ইন্ডিয়া স্নিকারস, তার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বলিউড পরিচালক এবং অ্যাকশন মেস্ট্রো রোহিত শেঠিকে নির্বাচন করেছেন। শেট্টি, তার উচ্চ-অক্টেন ফিল্ম এবং ক্যারিশমার জন্য পরিচিত, ব্র্যান্ডের ভাবমূর্তি উন্নত করবে, যিনি “ইউ আর নট ইউ হোয়েন ইউ আর হাংরি” প্রচারাভিযানের সর্বশেষ সংযোজন হিসেবে চিহ্নিত। এই নতুন টিভিসিটি ডিডিবি ট্রাইবালের ধারণা এবং শেট্টির গাড়ির স্টান্টগুলি ক্যাপচার করেছে, যা হাস্যরসের সাথে ব্র্যান্ডের বার্তাকে প্রদর্শিত করেছে। নির্ভীক ড্রাইভিং দৃশ্য এবং অ্যাকশন-প্যাকড সিকোয়েন্সের জন্য বিখ্যাত, শেট্টি প্রচারণায় অতুলনীয় অভিজ্ঞতা যোগ করেছে। এককথায় টিভিসিটি অ্যাকশন এবং নাটকীয়তার বিস্ফোরণ।

এই প্রচারণায় রোহিত শেট্টিকে হাঙ্গল ড্রাইভিং স্কুলের একজন প্রশিক্ষক হিসেবে দেখা যায়, যিনি অল্প বয়স্ক একটি ছেলেকে পরামর্শ দেন। ছেলেটি যখন আঁটসাঁট জায়গায় গাড়ি চালানোর চেষ্টা করেন, তখন তিনি গাড়ির নিয়ন্ত্রণ নেয় এবং তার দক্ষতার সাথে একটি ব্যস্ত মাছের বাজারের মাঝখান থেকে গাড়িটি নিয়ে গিয়ে তাকে মুগ্ধ করে।   ছেলেটি শেট্টিকে ক্ষুধা মেটানোর জন্য স্নিকার দেয় এবং ট্যাগলাইনের প্রভাবকে হাইলাইট করে।

সহযোগিতার বিষয়ে উত্তেজনা প্রকাশ করে, রোহিত শেট্টি জানিয়েছেন, “আমি স্নিকার-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আনন্দিত, কারণ কোম্পানির টিভিসিটি আমার অন-স্ক্রিন ব্যক্তিত্বের সাথে একেবারেই সারিবদ্ধ। স্নিকার-এর বার্তা, ক্ষুধা আপনাকে সম্পূর্ণ ভিন্ন একজনে পরিণত করতে পারে, যা সকলের সাথে অনুরণিত হবে বলে আশা করছি। আমরা দর্শকদের সাথে এই মজাদার প্রচারণাটি ভাগ করে নেওয়ার জন্য উৎসাহিত।”

টিভিসিটি দেখতে এখানে https://www.youtube.com/watch?v=ndK3mXAdRRI ক্লিক করুন।